TadantaChitra.Com | logo

১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিমান বাহিনীর নায়েক আমানত হোসেন এর সন্ধান ৪১ বছর পরও মেলেনি

প্রকাশিত : জুলাই ১২, ২০১৯, ০৮:২৭

বিমান বাহিনীর নায়েক আমানত হোসেন এর সন্ধান ৪১ বছর পরও মেলেনি

মোঃ ফয়সাল আহমেদ রাজ: ৭৭ এর বিমান বাহিনি বিদ্রোহে নায়েক আমানত হোসেন এমওডিসি (বিডি নং ৫০০০২৪) এর সন্ধান আজ ও পায়নি বলে জানিয়েছেন তার ছোট সন্তান স্বপন শেখ (৩৯)।

স্বপন শেখ (৩৭) আরো জানান, আমার বাবার খবর পাইনা গত ২রা অক্টোবর রোজ রবিবার ১৯৭৭ইং সন থেকে।তিনি সুত্র কে জানান আমার মা আমাদের কে বলেছেন ২রা অক্টোবর ১৯৭৭ইং তারিখে কর্মে যেয়ে আর বাসায় ফিরে আসেনি। স্বামীর কোন সন্ধান না পেয়ে অতি কষ্টে সংসার চালাতে থাকে নিখোজ নায়েক আমানত হোসেন (বিডি নং ৫০০০২৪) এর স্ত্রী জাহানারা।

স্বামীর কোন খোজ খবর না পাওয়ায় দিশেহারা হয়ে পড়ে তিন সন্তান নিয়ে জাহানারা বেগম। নায়েক আমানত হোসেন (বিডি নং ৫০০০২৪) এর সন্তানেরা হলেন মোঃ রিপন শেখ (৪১), মোঃ স্বপন শেখ (৩৯) ও এক মেয়ে মোসাঃ মিলি বেগম (৩৭)। টাকার অভাবে পড়াশোনা করতে পারেন নি নিখোজ নায়েক আমানত হোসেন (বিডি নং ৫০০০২৪) এর স্ত্রী তাদের সন্তানদের। লেখা পড়া না শিখাতে পাড়ায় নায়েক আমানত হোসেন (বিডি নং ৫০০০২৪) এর সন্তানেরা আজ দেশ ও দশের বোঝা হয়ে দাড়িয়েছে। স্বামীর কোন খবর না জানতে পেরে ই ইন্তেকাল করেন নিখোজ নায়েক আমানত হোসেন (বিডি নং ৫০০০২৪) এর স্ত্রী। মা মারা যাওয়ার পর এতিম হয়ে ঘুরে বেড়ায় নায়েক আমানত হোসেন (বিডি নং ৫০০০২৪) এর তিন সন্তান। খেয়ে না খেয়ে দিন কাটায় নায়েক আমানত হোসেন (বিডি নং ৫০০০২৪) এর সন্তানেরা।

তাদের পাশে এলাকার, সরকারি বা বেসরকারি কোন সংগঠন দাঁড়ায় নি। রাস্তার টোকাইদের মত বেড়ে উঠতে থাকে নায়েক আমানত হোসেন (বিডি নং ৫০০০২৪) এর তিন সন্তান। আজ নিখোজ নায়েক আমানত হোসেন (বিডি নং ৫০০০২৪) এর সন্তানেরা তার বাবার খবর জানতে চান বলে অভিমত করেছেন।

এ ব্যাপারে চাকরিস্থলে গিয়ে যোগাযোগ করলে ও নির্দিষ্ট কোন তথ্য দিতে পারেন নি।সন্তান্দের মুখে একটা ই প্রশ্ন আবার বাবা কি জীবিত নাকি মৃত? আর যদি আবার বাবা মৃত হয় তাহলে আবার বাবা কে কোথায় দাফন করা হয়েছে সেটা সংস্লিষ্ট মহলের মাধ্যমে জানতে চাই। আর যদি আমার বাবা বিমান বাহিনীর বিদ্রহে মারা যায় তাহলে কেন আমাদের জানানো হয়নি? আর আমার বাবা যদি বিমান বাহিনীর বিদ্রোহে নিহত হয়ে থাকে তাহলে আমার বাবা কে কেন তার কর্মের সম্মানী টা দেওয়া হয় নি? আমরা আমাদের বাবার খবর টা পাওয়ার আশায় আছি যে,আমার বাবা কোথায় বা কি ভাবে মারা গেছে এই সন্ধান টা পেতে চাই।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।