TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র “খরা ও নারী”র শুটিং শুরু 

প্রকাশিত : জুলাই ২৮, ২০১৯, ১৮:১২

পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র “খরা ও নারী”র শুটিং শুরু 

মীর ইমরানঃ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র “খরা ও নারী”র শুটিং আবার শুরু হয়েছে। মাল্টি লিংকেজ প্রোডাকশন প্রযোজিত রাশেদ মোর্শেদ ও আবুল খায়ের রফিক পরিচালিত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র “খরা ও নারী”। চিত্রনাট্য ও কাহিনী আবুল খায়ের রফিক।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর বেদনাময় ‘৭৫ সালের খরা ও দুর্ভিক্ষ নিয়ে সিনেমাটির গল্প, যেখানে নারীদের আত্মত্যাগ এবং ততকালীন বাস্তব কিছু ঘটনা এই সিনেমার মাধ্যমে আধুনিক দেশবাসী উপভোগ করবে। সিনেমাটিতে অভিনয় করছেন অভিনেতা রাশেদ মোর্শেদ ও ফারজানা জয়া। এছাড়াও রোকসানা ঐশী, সাজু খান, আশা মনি, রেবেকা, জামিলুর রহমান শাকা, শিপরা, স্নিগ্ধা, সাজেদুল ও হরমোনা।

গত বছরের ডিসেম্বরে প্রথম সপ্তাহে চলচ্চিত্রটি শুভ মহর‍তের মধ্য দিয়ে টানা শুটিং করে প্রথম অংশের কাজ শেষ করেন। এরপর দীর্ঘদিন শিডিউল জটিলতার কারণে শুটিংয়ের কাজ বন্ধ ছিলো “খরা ও নারী’র সিনেমাটির।

মাল্টি লিংকেজ প্রোডাকশন হাউস ও এফডিসিতে ‘আগুন আর কতটুকু পোড়ে’ শিরোনামের গানের মধ্য দিয়ে আবারো ক্যামেরা ওপেন হলো।

গানটিতে কন্ঠ দিয়েছেন ভারতের প্রখ্যাত সংগীতশিল্পী হৈমন্তী শুকলা ও দেশের স্বনামধন্য শিল্পী রাশেদ মোর্শেদ। এই গানটির বিষয়ে গায়ক এবং নায়ক রাশেদ মোর্শেদ জানান, পরিচালক আবুল খায়ের রফিক এর গল্পে মুগ্ধ হয়ে এই ছবিতে নিজেকে যুক্ত করি। সেই সাথে আমার জীবনের শ্রেষ্ঠ একটি গান ‘আগুন আর কত টুকু পোড়ে’ যে গানটির মূল ভার্সন ভারতে নির্মিত। তার দ্বিতীয় ক্ল্যাসিক্যাল ভার্সন বাংলাদেশেই পুনঃ নির্মাণ করে উভয় গান নায়ক ও নায়িকার কন্ঠে এই সিনেমায় শোভা পাবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।