TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গুলশান স্কর্ট সার্ভিসের অন্যতম সুন্দরী লাবণ্য!

প্রকাশিত : জুলাই ৩০, ২০১৯, ১৮:১৮

গুলশান স্কর্ট সার্ভিসের অন্যতম সুন্দরী লাবণ্য!

গত কয়েকদিন যাবৎ পত্রপত্রিকায় প্রকাশ হচ্ছে গুলশানের বাসা বাড়িতে স্কট সার্ভিস ও স্পা মাসাজের অন্তরালে দেহ ব্যবসা মাদক ও প্রতারনা বিষয়ক প্রতিবেদন। উক্ত সংবাদের সুত্রে কয়েকটি স্পটে অভিযান চালিয়ে অপরাধী চক্র গ্রেফতার করতে সক্ষম হয় গুলশান থানা পুলিশ। অপরাধী চক্রের বিরুদ্ধে মানব পাচার ধারায় মামলাও হয়।

খোঁজ নিয়ে জানা যায় প্রকৃত অপরাধী চক্র ধরাছোঁয়ার বাইরে। তাদের অপকর্ম সক্রিয় ভাবে বহাল রেখেছে।সুত্রে জানাযা উক্ত চক্রের হয়ে কাজ করছে লাবণ্য আক্তার লাবণ্য, লিজা মুক্তা, সুরভী, পায়েল এদের মধ্যে অন্যতম সুন্দরী লাবণ্য, দেখতে বেশ সুন্দরী গায়ের রং ফর্সা উচ্চতা ৪ ফুট ৫ ইঞ্চি হালকা-পাতলা গড়ন কথা বলায় খুব পারদর্শী। যে কারনে অন্য সব মেয়েদের তুলনায় লাবণ্যর একটু বেশিই চাহিদা।

জানাযায় লাবণ্য দেহ ব্যাবসা ও মানব পাচার চক্রের হয়ে কাজ করছে দীর্ঘদিন। দালাল চক্রের কথায় পয়সাওয়ালা বিত্তশালীদের খুব সহজেই ফাঁদে আনতে পারে শিকারি লাবণ্য। নির্ধারিত ফ্লাট কিংবা অফিসে টাকাওয়ালা খদ্দের এনে সুকৌশলে শরীর দেখিয়ে সুযোগে বুঝে মোবাইল ফোনে ভিডিও ধারণের মাধ্যমে শুরু করে প্রতারনা, মামলা কিংবা নেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে অবশেষ হাতিয়ে নেয় লক্ষ লক্ষ টাকা।

এসব টাকার ভাগ শুধু লাবন্য একা নয় প্রশাসনের কিছু অসাধু কর্মকর্তা ও চক্রের লোকজন ভাগবাটোয়ারা করে নেয়। লাবণ্য কে প্রতারণা ও দেহ প্রদর্শনে বিশেষ ভূমিকা থাকায় একটু বেশি টাকা দিয়ে থাকেন বলে জানা গেছে। এসব কাজে বনানী থানা পুলিশের একজন সাব-ইন্সপেক্টরের ভাইয়ের পরিচয়ে অজ্ঞাত ব্যাক্তির পরিকল্পিত হাত রয়েছে বলে জানাগেছে। কিছুদিন পূর্বে বারিধারা ডি,ও,এস,এইসের একটি বাসা থেকে লাবন্য সহ কয়েক সহকর্মি ক্যান্টনমেন্ট থানায় গ্রেফতার হয় উক্ত মামলায় ভূয়া ঠিকানা ব্যাবহার করে আইনের চোখ ফাকি দেয় সে।

লাবণ্যর বাড়ি চাঁদপুর, বাবা নেই মা ও এক ভাই রয়েছে, তার লেখাপড়া সবে মাত্র এস এস সি, চাকরি-বাকরি ছাড়াই কোটি টাকার মালিক। এ ব্যাপারে গুলশানের রাজীব বাবুর বিশ্বস্ত স্টাফ কামালের সাথে কথা বলে জানা যায় ঘটনার সত্যতা। লাবন্যর মোবাইল ফোনে পাওয়া যাবে নানা অপরাধের তথ্য।লাবন্যর মোবাইল বিকাশেও রয়েছে লক্ষ লক্ষ টাকা, এই টাকার উৎস কি খোঁজ নিলেই পাওয়া যাবে তার অপরাধের সূত্র। অচিরেই এসব অপরাধ বন্ধে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা জরুরী বলে সুশীল সমাজের দাবী।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।