TadantaChitra.Com | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সংগীতার ব্যানারে খান রায়হানের ছারখার!

প্রকাশিত : আগস্ট ১০, ২০১৯, ২২:২৫

সংগীতার ব্যানারে খান রায়হানের ছারখার!

আসন্ন ঈদুল আযহাকে মাথায় রেখে নতুন প্রজন্মের তরুণ নির্মাতা খান রায়হান তৈরি করল বাংলাদেশের সর্বপ্রথম একশন মিউজিক ভিডিও ছারখার নামে একটি গান!

এই গানে কণ্ঠ দিয়েছেন নাদিরা মুক্তা ও জীবন ওয়াসিফ। গানটি একটি রোমান্টিক ধাঁচের বিরহ নিয়ে করা গানের প্রথম কথাটা হলো, “আমার তুমি না হলে কোন ক্ষতি নেই” গানটির মিউজিক ডিরেক্টর হল রেজওয়ান শেখ।

অসাধারণ একটি মিউজিক নিয়ে তৈরি করল ছারখার গানের মিউজিক। এই ভিডিওটি দর্শক ও গান প্রেমিরা দেখতে পারবে স্বনামধন্য কোম্পানি সংগীতার ব্যানারে। ঈদ উপলক্ষে এই ভিডিওটি দর্শকদের মাঝে অন্য রকম দৃষ্টিতে নেওয়ার সম্ভাবনা থাকবে। কারণ এই ভিডিওটি সব ভিডিও থেকে আলাদা ভাবে নির্মিত। ভিডিওটি অ্যাকশন এর মতো ভিডিও।

মিউজিক ভিডিওতে মডেল হিসেবে অভিনয় করে এসময়ের পরিচিত মডেল মমি খান, রিফাত ও বাংলাদেশ সিনেমার নামকরা একজন ভিলেন সুশান্ত। তিনি বলেন, ভিডিওটি দেখলে মনে হবে এটি একটি ছোট সিনেমার কিছু অংশ। এই ভিডিওতে ব্যবহৃত হয়েছে পিস্তল, ছুরি, আরো অনেক কিছু এবং ব্যাকগ্রাউন্ডে ছিল প্রায় ৩০ থেকে ৪০ জন ব্যাকগ্রাউন্ড আর্টিস্ট ও শুটিং করা হয় এফডিসির সামনে এবং প্রিয়াংকা হাউজে। ভিডিওটি একটি বিগ বাজেট সম্পন্ন। সবমিলিয়ে ভিডিওটি একটি অসাধারণ।

শিল্পী নাদিরা মুক্তা বলেন, আমি এতোটুকু বিশ্বাস করে বলতে পারি যে আমাদের এই ভিডিওটি বাংলাদেশের নতুন তৈরি করবে মিউজিক ভিডিও ইন্ডাস্ট্রিতে কারণ এই গল্পটি তার আগে কখনোই কোন ভিডিওতে দেখানো হয় না। এই গল্পটি একদম নতুন একটি গল্প যা নাকি সম্ভব হয় সিনেমাতে। সেই গল্প আমরা চার মিনিটের একটি মিউজিক ভিডিওতে ফুটিয়ে তুলেছি। আশা করি ভিডিওটি সবার কাছে অনেকটাই ভালো লাগবে।

এ সময় তরুণ নির্মাতা খান রায়হান বলেন, এই ভিডিওটি আমার কাছে একটি চ্যালেঞ্জ। আমি সব সময় চেষ্টা করি যে নতুন কিছু করার। এখন ২০১৯, আস্তে আস্তে মানুষ নতুন কিছু দেখতে চায়। আমি তাই নতুন কিছু করে দেখালাম মিডিয়া ইন্ডাস্ট্রিতে। আশা করি আমার এই ভিডিওটি দেখলে সবার কাছে ইঙ্গিত দেখা যাবে। এমনও হতে পারে আমার এই ভিডিওটি গল্প কেউ কপিও করতে পারে।
আমি এক কথায় বলব আমাদের এই গল্পটি একদম অ্যাকশন গল্প। তার আগে কখনোই বাংলাদেশ মিউজিক ভিডিওতে কেউ করতে পারে নাই। আমি চেষ্টা করেছি ভালো কিছু করার জন্য, দর্শক যদি আমার এই গল্পটি তাদের মনে জায়গা করে নেয় তাহলে আমি অনেক খুশি হব। আমি আমার দর্শকদের উদ্দেশ্যে বলবো, একটি ভিডিও তৈরি করতে পরিচালকদের অনেক কষ্ট হয়। শুধুমাত্র পরিচালকদের নয় পুরা টিমের লোকজনের, তাই আপনারা ভিডিও দেখার পরে পরিচালকদের এবং মডেল শিল্পী ক্যামেরাম্যান সবাইকে উৎসাহিত করবেন। দেখবেন পরবর্তীতে তারা অনেক ভালো কাজ করতে পারবে এবং আপনাদেরকে অনেক ভালো ভালো কাজ উপহার দিবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।