TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

খান রায়হানের পোষা পাখি!

প্রকাশিত : আগস্ট ২৭, ২০১৯, ১৮:০৪

খান রায়হানের পোষা পাখি!

বিনোদন ডেস্ক: তরুণ প্রজন্মের তরুণ নির্মাতা খান রায়হানের এবারের ধামাকা হল পোষা পাখি। গানটির কণ্ঠ দিয়েছে তরুণ শিল্পী এইচপি হৃদয় গানটির গীতিকার শিল্পী নিজে এবং গানটির সুর করেছে এস রুহুল ও ডালিম ভিডিওটি পরিচালনা করেছে উদীয়মান তরুণ নির্মাতা খান রায়হান।

সবচেয়ে মজার বিষয় হল এটা পরিচালক থেকে নিজে এবার অভিনয় জগতে পা রাখলাম তার সাথে জুটিবদ্ধ হয় সিনেমার একজন অভিনেত্রী উর্মি বিশ্বাস ভিডিও প্রসঙ্গে নির্মাতা মডেল খান রায়হান বলে যে ভিডিওটি আমি খুব যত্ন সহকারে তৈরি করেছি। ভিডিওটি গল্পটি নিয়ে আমি প্রায় তিন থেকে চার মাস গবেষণা করেছি কিভাবে নতুন কিছু দর্শকদের সামনে নিয়ে আসা যায়। আমি গানটি শুনে আমার খুবই ভালো লাগে যে গানটি খুবই দরদ দিয়ে এবং মনের থেকে অনুভূতি গানটির ভিতরে আছে গানের অন্তরা গুলি এত সুন্দর যে দর্শকদের হৃদয়ে স্থান করে নেওয়ার মতো।

সবচেয়ে বেশি ভালো লাগার একটি কথা হলো পোষা পাখি মিউজিক ভিডিওতে আপনারা দেখতে পারবেন। নতুন একটি গল্প একটি হিন্দু-মুসলিমের প্রেমের গল্প জমিদারের মেয়ে আর একজন মুসলমানের ছেলে এই নিয়ে তৈরি হলো পোষা পাখি। সর্বশেষ আপনারা আবেগ বিপন্ন হয়ে যাবেন দেখা যাবে, যে দুইটি জীবন দুই দিক চলে যায় এরকম একটি গল্প নিয়ে তৈরি পোষা পাখি খুব তাড়াতাড়ি আপনাদের সামনে প্রকাশিত হওয়ার জন্য ইঙ্গিত দেখা দিচ্ছে। এ প্রসঙ্গে খান ফিল্মসের কলাকৌশলী সবার অবদান আছে এবং সবাইকে সহযোগিতা করার জন্য আন্তরিকভাবে শুভেচ্ছা ও অভিনন্দন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।