TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মঞ্জু সেন হত্যার ঘটনায় গ্রেফতার দু’জনই মাদকসেবী

প্রকাশিত : মে ২৭, ২০১৮, ১২:৫১

মঞ্জু সেন হত্যার ঘটনায় গ্রেফতার দু’জনই মাদকসেবী

সাদমান রাফিদঃ চট্টগ্রামে বৃদ্ধা মঞ্জু সেনকে হত্যা করে স্বর্ণালংকার লুটের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলেন- আব্বাস (২৭) ও রুবেল (২৭)।

শনিবার রাতে নগরীর একাধিক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে সদরঘাট থানার ওসি নেজাম উদ্দিন জানিয়েছেন। পুলিশের দাবি, গ্রেফতার দুইজনই মাদকসেবী। মাদকের জন্য টাকা জোগাড় করতে তারা হত্যাকাণ্ড ও ছিনতাইয়ের ঘটনা ঘটায়।

ওসি নেজাম বলেন, শনিবার নগরীর সদরঘাট থানার কর্ণফুলী নদীর তীরবর্তী মেরিন ড্রাইভ এলাকা থেকে মঞ্জু সেনের (৭৫) লাশ উদ্ধার করা হয়। পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই দুইজনকে গ্রেফতার করে। প্রাথমিকভাবে দুই যুবক ওই নারীকে হত্যা করে কানের দুল, আংটি ও মোবাইল ছিনিয়ে নেওয়ার কথা স্বীকার করেছে।

জানা গেছে, কর্ণফুলী নদী তীরবর্তী মেরিন ড্রাইভ এলাকায় প্রতিদিন বিপুল সংখ্যক দর্শনার্থীর সমাগম ঘটে। অনেকে প্রাতঃভ্রমণও করেন নিয়মিত। ফিরিঙ্গী বাজার শিব বাড়ি এলাকার বাসিন্দা মঞ্জু সেনও শুক্রবার সকালে প্রাতঃভ্রমণে বের হন। ওই সময় মেরিন ড্রাইভের কাজ করার সময় তৈরি করা একটি ঘরে তাকে টেনে ঢুকিয়ে ফেলে আব্বাস ও রুবেল। ওই সময় তার কাছে থাকা কানের দুল, আংটি ও মোবাইল সেট ছিনিয়ে নেওয়ার জন্য গলা টিপে ধরলে মঞ্জু সেন মারা যান।  পরে লাশটি ঘর থেকে বের করে নদীর সংযোগ খালের পাশে জঙ্গলে ফেলে দেয় তারা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।