TadantaChitra.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বান্ধবীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে হাতেনাতে ধরা

প্রকাশিত : সেপ্টেম্বর ০১, ২০১৯, ০৪:৩৩

বান্ধবীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে হাতেনাতে ধরা

স্বামী যোগাযোগ রাখা বন্ধ করে দিয়েছিলেন আচমকাই। স্ত্রী খোঁজ নিয়ে জানতে পারেন, নিজের ছোটবেলার এক বান্ধবীর সঙ্গে আলাদা বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেছেন স্বামী। স্বামীকে হাতেনাতে ধরতে গিয়ে আক্রান্ত হলেন এক যুবতী। স্বামী ও তাঁর প্রেমিকা তাঁকে মারধর করেছে বলে অভিযোগ।

বছর ছয়েক আগে কলকাতার শোভাবাজারের বাসিন্দা শুভঙ্কর দের সঙ্গে বিয়ে হয় গড়িয়ার বাসিন্দা মিঠুর। তাঁদের এক ছেলেও রয়েছে। মিঠুর বয়ান অনুযায়ী, শেষ তিন মাস ধরে শুভঙ্কর তাঁর সঙ্গে কোনও যোগাযোগ রাখছিলেন না। মিঠু তখন প্রতিবেশী ও বন্ধুবান্ধবের থেকে খোঁজ নিয়ে জানতে পারেন, শুভঙ্কর পাটুলিতে অন্য এক তরুণীর সঙ্গে ঘর ভাড়া নিয়ে থাকছেন। ওই তরুণীর নাম শুভমিতা দে।

খবর পেয়ে বুধবার মধ্যরাতে পাটুলির ওই ভাড়া বাড়িতে হানা দেন মিঠু। অভিযোগ, তাঁদের আপত্তিকর অবস্থায় ধরে ফেলেন তিনি। বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করায় মিঠুকে শুভমিতা ও শুভঙ্কর মারধর করে বলে অভিযোগ।

পরে মিঠুর আর্তনাদ শুনতে পেয়ে স্থানীয়রা ছুটে যান। মিঠুকে উদ্ধার করেন। পাশাপাশি শুভঙ্কর ও শুভমিতাকে মারধর করে পুলিশের হাতে তুলে দেন। পুলিশ ওই দুজনকে গ্রেফতার করেছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।