TadantaChitra.Com | logo

১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিককে হত্যা ও মিথ্যা মামলার হুমকি

প্রকাশিত : সেপ্টেম্বর ০১, ২০১৯, ১৮:০১

সাংবাদিককে হত্যা ও মিথ্যা মামলার হুমকি

নিজস্ব প্রতিবেদক : দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ ইসমাইল হোসেন টিটুকে হামলা, মামলা ও হত্যার হুমকি দিয়েছে দূর্বৃত্তরা।

‘বুড়িগঙ্গা সেতুর ওপর অবৈধ সিএনজি স্ট্যান্ড’ শিরোনামে খবর প্রকাশিত হওয়ায় এই হুমকি দেওয়া হয়।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, এই সংবাদটি প্রকাশিত হওয়ার পরে অবৈধ সিএনজি স্ট্যান্ডের সাথে সংশ্লিষ্ট যে মহলটি ক্ষতিগ্রস্ত হয়েছে এবং অবৈধভাবে চাঁদা আদায় করতে পারছে না তারা ক্ষিপ্ত হয়ে সংবাদটির রিপোর্টারকে অর্থাৎ নানাভাবে ক্ষতি করার চিন্তা ভাবনা করছে। তারা তার গতিবিধি প্রতিনিয়ত নজরদারিও করছে বলে জানতে গেছে। এমতঅবস্থায় সে নিরাপত্তাহীনতায় ভুগছে।

গত ২০ আগস্ট ২০১৯ দৈনিক বাংলাদেশের আলোর পত্রিকায় শেষ পৃষ্ঠায় ‘বুড়িগঙ্গা সেতুর ওপর অবৈধ সিএনজি স্ট্যান্ড’ শিরোনামে আমার রিপোর্ট করা একটি সংবাদ প্রকাশিত হয়।

এরপরে গত ২৭ আগস্ট ঢাকা জেলা দক্ষিণ ট্রাফিক পুলিশ ব্রিজের ওপরে থাকা কিছু অবৈধ সিএনজি ডাম্পিং করে এবং ব্রিজের ওপর অবস্থানরত অবৈধ সিএনজিগুলো যেন জ্যাম সৃষ্টি করতে না পারে সেই জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণ করে।

প্রতিদিন ট্রাফিক পুলিশ এ ব্যাপারে তাদের নজরদারি অব্যাহত রাখে।

আমার নিরাপত্তার বিষয়টি যথাযথভাবে গুরুত্বসহকারে দেখার জন্য আপনার নিকট আবেদন করছি। এর পরিপেক্ষিতে রিপোর্টার থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।