TadantaChitra.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাত্রদলের কাউন্সিল: দুই শীর্ষ পদে ২৭ প্রার্থী চূড়ান্ত

প্রকাশিত : সেপ্টেম্বর ০৩, ২০১৯, ০৭:২১

ছাত্রদলের কাউন্সিল: দুই শীর্ষ পদে ২৭ প্রার্থী চূড়ান্ত

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার : ছাত্রদলের ষষ্ঠ কেন্দ্রীয় কাউন্সিলে শীর্ষ ২ পদের বিপরীতে লড়ছেন ২৭ প্রার্থী । এরমধ্যে সভাপতি পদে ৮ এবং সাধারণ সম্পাদক পদে ১৯ জন রয়েছেন। সোমবার নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও বিএনপির যুগ্ম সম্পাদক খায়রুল কবির খোকন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

এতে বলা হয়, যাচাই-বাছাই কমিটি বৈধ সভাপতি হিসেবে ১৩ জন ও সাধারণ সম্পাদক হিসেবে ৩০ জন প্রার্থীর নাম ঘোষণা করে। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যারা প্রার্থিতার শর্ত পূরণ করতে পারেনি, তারা পরে আপিল করেন। আপিলেও যারা বাদ পড়েছিলেন তারা রিভিউর জন্য আবেদন করেন। আপিল ও রিভিউ শেষে সাধারণ সম্পাদক পদে ৬ জন প্রার্থী প্রার্থিতা ফিরে পান।

সভাপতি পদে প্রার্থী হলেন, কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, মাহমুদুল হাসান বাপ্পি, হাফিজুর রহমান, রিয়াদ মো. তানভীর রেজা রুবেল, মো. এরশাদ খান, মো. ফজলুর রহমান খোকন, এসএম সাজিদ হাসান বাবু, এবিএম মাহমুদ আলম সরদার।

আর সাধারণ সম্পাদক পদে প্রার্থীরা হলেন,শাহ নেওয়াজ, মো. জাকিরুল ইসলাম জাকির, মোহাম্মদ কারিমুল হাই (নাঈম), মাজেদুল ইসলাম রুমন, ডালিয়া রহমান, মো. আমিনুর রহমান আমিন, শেখ আবু তাহের, সাদিকুর রহমান, কেএম সাখাওয়াত হোসাইন, সিরাজুল ইসলাম, মো. ইকবাল হোসেন শ্যামল, মো. জুয়েল হাওলাদার (সাইফ মাহমুদ জুয়েল), মো. হাসান (তানজিল হাসান), মুন্সি আনিসুর রহমান, মো. মিজানুর রহমান শরিফ, শেখ মো. মশিউর রহমান রনি, মোস্তাফিজুর রহমান, সোহেল রানা, কাজী মাজহারুল ইসলাম।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।