TadantaChitra.Com | logo

৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের ২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন!

প্রকাশিত : সেপ্টেম্বর ০৬, ২০১৯, ০৯:২৬

বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের ২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন!

নিউজ ডেস্কঃ এরফানুল হক নাহিদকে সভাপতি ও শাহাদাৎ হোসেন মুন্নাকে মহাসচিব করে বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের ২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার সকালে রাজধানীর সেগুনবাগিচার একটি রেষ্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে ২১ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি বরুণ কুমার ভৌমিক নয়ন, সহ-সভাপতি ফিরোজ আলম সুমন, যুগ্ম-মহাসচিব ইসমাইল হোসেন ইমু, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শাহিন, অর্থ সম্পাদক ফিরোজ হোসেন, দফতর সম্পাদক ইমরান আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ জাহিদুজ্জামান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইবনুল কাইয়ুম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আজাহারুল ইসলাম রনি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বিপ্লব বিশ্বাস, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক এস এম উজ্জ্বল হোসেন এবং মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক রোখসানা খাতুন। কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন সাহাব উদ্দিন সাহাব, আব্দুর রশিদ বাবু, রুদ্র মিজান, সাফি উদ্দীন আহমেদ, অনুপমা আক্তার, শরীফ সুমন ও আদনান রহমান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।