TadantaChitra.Com | logo

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বাজার অপেক্ষায় সেই সানাই!

প্রকাশিত : সেপ্টেম্বর ১০, ২০১৯, ১৮:৩১

বাজার অপেক্ষায় সেই সানাই!

বিনোদন প্রতিবেদকঃ আলোচিত-সমালোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। প্রায়ই নিজের খোলামেলা ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে আলোচনায় আসেন তিনি। তবে এবার তাকে নিয়ে আলোচনা ভিন্ন মেরুকরণে। কিছুদিন ধরে মডেল অভিনেত্রী সানাই মাহবুবের প্রেম-বিয়ের গুঞ্জণ চলছে তার বিনোদন জগতে। সম্প্রতি কক্সবাজারে নতুন স্বামীকে নিয়ে ঘুরে এলেন এমন কথাও শোনা যায়। এই লুকোচুরি খেলা এখনই প্রকাশ্যে আনতে চাচ্ছে না আলোচিত সমালোচিত এই নায়িকা।

জানা গেছে, বিয়ে হয়েছে বেশ কিছু দিন হলেও এখনো সানাই বাজে নি! আলোচিত এই নায়িকার বাজার অপেক্ষায় রয়েছে সেই সানাই। তবে খুব শীঘ্রই সানাই বাজবে বলে জানান সমালোচিত নায়িকা সানাই।

ভিতরে ভিতরে ক্ষমতাসীন দলের সাবেক এক মন্ত্রীকে বিয়ে করছেন সানাই। এমন খবরেই আলোচনায় এই মডেল। তবে এখনই মিডিয়া জগতে নাম প্রকাশ করতে রাজি নন এই নায়িকা। তবে সামনের যে কোনদিন সানাইয়ের বিয়ের সানাই বাজবে এ গোপন কথা ফাঁসের মাধ্যমে।

সানাই জানান, তার বর দশম জাতীয় সংসদে একটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন। সরাসরি রাজনীতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকেন। তিনি একজন ব্যবসায়ীও। ব্যক্তি জীবনে তিনি ডিভোর্সি। সানাইয়ের সঙ্গে তার বয়সের পার্থক্য ২২ বছর।

সমালোচিত এই নায়িকা বলেন, বিয়ের খবর বা গুজব শোনা যাবে কেন! আমি বিয়ে করলে সবাই জানাবো। এটা তো এমন বিষয় না যে কঠোর গোপনীয়তায় খবরটা সিন্দুকের ভেতর তালা মেরে রেখে দিয়েছিলাম। আর কেউ একজন সেটা দেখে ফেলেছে!

তিনি আরো বলেন, জীবনের খুবই গুরুত্বপূর্ণ বিষয় বিয়ে। এটা নিয়ে লুকোচুরি করতে যাব কেন? নতুন স্বামীর সাথে কিভাবে পরিচয় হলো জানতে চাইলে তিনি বলেন, একটি পার্টিতে গিয়ে আমার সাথে পরিচয় হয়, তারপর বিয়ে। বরের নাম কি? জানতে চাইলে তিনি বলেন, ধুমধাম করে আপনাদেরকে বিস্তারিত জানাবো।

যদিও স্বামীর পক্ষ থেকে নাম বলতে বাধা নেই। তার আগের বউ খুব সুবিধাবাদী মহিলা। আমাকে বিপদে ফেলার চেষ্টা করছে। কিন্তু আমি একটু সময় চাচ্ছি। যোগ করেন সানাই।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।