TadantaChitra.Com | logo

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নারীকে নির্যাতনের ঘটনায় যুবক আটক!

প্রকাশিত : সেপ্টেম্বর ২৪, ২০১৯, ০৭:৩৬

নারীকে নির্যাতনের ঘটনায় যুবক আটক!

কোনাবাড়ীতে নারী শিশু নির্যাতন অভিযোগের ভিত্তিতে আশরাফুল ইসলাম শান্ত মির্জা (৩৫) নামে এক যুবককে ২১ শে সেপ্টেম্বর রাতে আটক করেছে কোনাবাড়ী থানা পুলিশ। অভিযোগে জানা যায়, আটক যুবক মুক্তা নামের একজন মহিলাকে বাসা থেকে জোরপূর্বক বাইরে এনে এলোপাতাড়ি কিল ঘুষি মারে। এতে শরীরের বিভিন্ন স্থানে জখমের সৃষ্টি হয়।

ভুক্তভোগী জানান, রাত ৩টায় আমার বাসায় নক করলে আমি বাসার ভাড়াটিয়া ভেবে দরজা খুললে শান্ত মির্জা সহ ৪/৫ জন আমার মুখে কাপড় চেপে বাসা থেকে টেনে বের করে কুদ্দুস নগর স্কুলের পার্শে কাদের মুন্সির বাড়ির টিনসেট বাসায় নিয়ে যায় এবং রাতভর আমার উপর অত্যাচার নির্যাতন চালায়। এ সময় গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

এ সময় তারা আমার কাছে টাকা দাবি করে। টাকা না দিলে অশ্লীল ছবি তোলার ভয় দেখায়।

পরের দিন সকাল ৯টায় জনৈক হাবিব নামে এক ব্যক্তি আমাকে উদ্ধার করে বাসায় পৌঁছে দেয়। আমি ডাক্তারের কথা বলে হক মেডিকেলে যাই। সাময়িক চিকিৎসা নিয়ে থানায় এসে অভিযোগ দায়ের করি।

কোনাবাড়ী থানার (ওসি) অপারেশন কলিনদ্রনাথ গোলদার বলেন বাদীর অভিযোগের ভিক্তিতে আসামি শান্ত মির্জা কে গ্রেপ্তার করে আদালতের মাধ্যোমে ২২শে সেপ্টেম্বর সকালে জেল হাজতে পাঠানো হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।