TadantaChitra.Com | logo

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদক ও অপরাধ নির্মলে মাঠে শিবচরের পুলিশ

প্রকাশিত : সেপ্টেম্বর ২৪, ২০১৯, ১৭:২৯

মাদক ও অপরাধ নির্মলে মাঠে শিবচরের পুলিশ

মীর এম ইমরান‍ঃ মাদারীপুর শিবচরে মাদক ও অপরাধ নিমুলে চীফ হুইপের নির্দেশনা বাস্তবায়নে মাঠে নেমেছে শিবচর থানা পুলিশ। জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপির মৌখিক নির্দেশনা বাস্তবায়নে গত ১ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত শিবচর থানা পুলিশ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের সঙ্গে নিয়ে ৭টি ইউনিয়নে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী জনসভা করেন।

পাশাপাশি প্রায় ২০টি স্কুল-কলেজ ও মাদ্রাসাগুলোতে গিয়ে ছাত্র-ছাত্রীদের সঙ্গে জঙ্গি, পর্নগ্রাফি, সাইবার অপরাধ, নিরাপদ সড়ক, ইভটিজিং, শিশু ও নারী নির্যাতন, মাদক দমনসহ বিভিন্ন অপরাধে করণীয়, ক্ষতিকর দিক ও আইনগত বিষয় নিয়ে সচেতনতামূলক আলোচনা সভা করেন শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকতা জনাব আবুল কালাম আজাদ।

শিবচরে গত ১ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত শিবচর থানা পুলিশ ১৬৪ জন ওয়ারেন্টভুক্ত আসামী, ১শ ১১ জন মাদকসহ অন্যান্য মামলার আসামি, ৯শ ৩৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৫শ ৫০ গ্রাম গাজা, ১৯ ক্যান বিয়ার, ২টি চোরাই মোটর সাইকেল, ১টি প্রাইভেট কার, ১টি ট্রাক ও ৩৬ রাউন্ড গুলিসহ ১টি অস্ত্র উদ্ধার করে। পুলিশ ক্লিয়ারেন্সের কথা বলে টাকা নেওয়ার অপরাধে এক দালালকে গ্রেফতার করে মামলা দিয়ে জেলহাজতে পাঠায়।

এ বিষয়ে শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ. লতিফ মোল্লা বলেন,চিফ হুইপের নির্দেশনা বাস্তবায়ন করার জন্য আমরা উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ পুলিশ প্রশাসনকে সার্বিকভাবে সহযোগিতা করছি।

শিবচর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শামসুদ্দিন খান বলেন, চিফ হুইপ যেমন ব্যাপক উন্নয়ন করে শিবচরটাকে মনের মতো করে সাজিয়েছেন তেমনি অল্প কিছুদিনের মধ্যে শিবচরকে মাদকমুক্ত ঘোষণা করবেন।

শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, আমি যোগদান করার পর চিফ হুইপ ও ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা আমাকে মৌখিক নির্দেশনা দিয়ে বলেন আপনার প্রথম কাজ হবে শিবচর থেকে চিরতরে মাদক নির্মূল করা।

মাদারীপুর জেলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মাহবুব হাসান বলেন, চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী ভৌগলিকভাবে গুরুত্বপূর্ণ পদ্মা সেতু সংলগ্ন শিবচরকে মাদকমুক্ত করার ঘোষণা দিয়েছেন। আমরা তার নির্দেশনা অনুসারে কঠোর অবস্থান নিয়েছি। একই সঙ্গে আমরা সন্ত্রাস ও জঙ্গি বিরোধী অভিযান শুরু করি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।