TadantaChitra.Com | logo

২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর শোকবার্তা

প্রকাশিত : মে ২৭, ২০১৮, ১৩:৩০

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর শোকবার্তা

বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা বিএনপি’র সাবেক উপদেষ্টা আনোয়ারা হাবিব খান আজ রাজধানীর একটি হাসপাতালে বার্ধক্যজনিত কারনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। আনোয়ারা হাবিব খান এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “আনোয়ারা হাবিব খান এর মৃত্যুতে তাঁর পরিবারবর্গের ন্যায় আমিও গভীরভাবে শোকাহত হয়েছি। একজন জনপ্রিয় রাজনীতিবিদ এবং জনপ্রতিনিধি হিসেবে জনকল্যানমূলক কাজে তিনি নিজ এলাকা এবং দেশের জন্য যে অবদান রেখেছেন তা কোনদিন ভুলবার নয়। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুমা আনোয়ারা হাবিব খানকে বেহেস্ত নসীব এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদেরকে এই বিশাল শোক সহ্যের ক্ষমতা দান করেন।”
আমি মরহুমা আনোয়ারা হাবিব খান এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।”


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।