TadantaChitra.Com | logo

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সম্রাটকে নায়িকা দেওয়ার আরেক সম্রাট জায়েদ খান!

প্রকাশিত : অক্টোবর ০৭, ২০১৯, ০৭:৪০

সম্রাটকে নায়িকা দেওয়ার আরেক সম্রাট জায়েদ খান!

বিনোদন ডেস্কঃ ক্যাসিনো জগতের আলোচিত নাম সম্রাট গ্রেফতার হওয়ার পর থেকেই থলের বিড়াল বের হতে শুরু হয়েছে। দেশী-বিদেশী লোকের সাথে তার সম্পর্ক নারী দিয়েই এটা সবার জানা। এত নারী সংগ্রহের নিরাপদ স্থান মনে করতেন চলচ্চিত্রকে। তাই তিনি এ কাজে আলোচনায় না আসতেই জায়েদ খানের মাধ্যমে নায়িকা ম্যানেজ করতেন। নায়িকাদের চাহিদার টাকা পেমেন্ট করেও সম্রাট জায়েদ খানকে আলাদা ভাবে টাকা দিতেন। বিভিন্ন ছবির মহরতে সম্রাট টাকা দিয়ে অনুষ্টানে অংশগ্রহণ করতেন। কিছুদিন আগেও সম্রাট দেশের বাহিরে থাকায় একটি ছবির মহরত অনুষ্ঠানে না যেতে পেরে আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে পাঠান। সেই অনুষ্ঠানে ওবায়দুল কাদের প্রকাশ্য বলেন, সম্রাটের অনুরোধে এই অনুষ্ঠানে আসছেন। কোন ছবিতে কোন নায়ক বা নায়িকা অভিনয় করবেন তা সম্রাটকে জিজ্ঞেস করে ছবিতে চুক্তিবদ্ধ করতেন জায়েদ খান।

জানা গেছে, এদিকে বিত্তশালী ব্যক্তিদের ম্যানেজ করতে নায়িকা সাপ্লাই দিতেন জায়েদ খান এমন অভিযোগ এখন মিডিয়া পাড়ায় আলোচনার ঝড় তুলছে। জায়েদ খানের আংশিক কিছু লোক ছাড়াও চলচ্চিত্র জগতের পিয়ন থেকে শুরু করে সবাই এগুলো নিয়ে কানাঘুঁষা করেন। চলচ্চিত্র অঙ্গনে গিয়ে এমন চিত্র দেখা গেছে।

অভিযোগ রয়েছে, জায়েদ খান চলচ্চিত্র জগতে আসার আগে ভিডিও গানের অভিনয় করলেও তার বিচক্ষণতায় আজ চলচ্চিত্র শিল্প সমিতির সাধারণ সম্পাদক বনে গিয়ে নায়িকা সাপ্লাই করে কোটি টাকার মালিক হয়েছেন।

গোয়েন্দা সূত্র জানায়, টেন্ডারবাজ খ্যাত জি কে শামীম, খালেদ মাহমুদ ভূঁইয়া, ইসমাইল চৌধুরী সম্রাটের কাছে প্রতিদিন অর্ধশত নায়িকা সাপ্লাই দিতেন জায়েদ খান। এছাড়াও শিল্পপতি লোকজনকে টার্গেট করে তথাকথিত নায়িকা থেকে আইটেম গানের নায়িকা পাঠিয়ে নিজের স্বার্থ হাসিল করতেন জায়েদ খান। এজন্য নায়িকাদের সাথে তার নায়ক হিসেবে পরিচয় না থাকলেও সাপ্লায়ার হিসেবে ভালো পরিচয় রয়েছে।

জানা গেছে, এই মাফিয়াদের পরিচয়ে বাংলাদেশ চলচ্চিত্র জগতে একছত্র অধিপত্যে বিস্তার করে আসছে। বর্তমানে চলমান চলচ্চিত্র শিল্প সমিতির নির্বাচনে তা কাছে লাগাতে চান জায়েদ খান। এ জন্য তিনি তার বিপরীতে নির্বাচনে অংশগ্রহণকারী প্যানেলের লোকজনকে হুমকি ধমকি দিয়ে নির্বাচন থেকে সরে যেতে বাধ্য করেছেন বলেও অভিযোগ উঠেছে। যদিও এ ঘটনা নিয়ে প্রকাশ্য তার সুর ভিন্ন, তবে রাতের আঁধারে অন্য প্যানেলের বেশির ভাগ নির্বাচন প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে হুমকি দেন।

সূত্র জানায়, অর্থ শত নায়িকাকে তার কথা শুনতে বাধ্য করা হয়েছে। বিভিন্ন শর্ত সহ লোভনীয় অফার দিয়ে তাদেরকে নিয়ন্ত্রণ করেন জায়েদ খান। এছাড়াও কোন পরিচালক যদি ছবি বানান তাহলে জায়েদ খানের পছন্দের নায়িকা দিয়ে সেই ছবি বানাতে হয়। চলচ্চিত্র জগতে তার কথা-ই শেষ কথা হিসেবে মনে করেন অনেকেই। তার এমন কর্মকান্ডে গেল কমিটিতে যাদেরকে নিয়ে প্যানেল করে জায়েদ খান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তারা অনেকেই বিব্রত। অনেকে ক্ষোভ প্রকাশ করে বলেন, জায়েদ সিন্ডিকেট থেকে বাংলাদেশ চলচ্চিত্র মুক্ত করা দরকার। না হয় চলচ্চিত্র যতটুকু আছে তাও ধ্বংস হয়ে যাবে। জায়েদ খান চলচ্চিত্র শিল্প সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে একের পর এক বিতর্কিত কর্মকান্ড করেন। এটাকে পুঁজি করে বিভিন্ন অপকর্মে জড়িত জায়েদ খান।

একটি সূত্র জানায়, পপিকে গোপনে বিয়ে করে তাকে দিয়ে বিত্তশালী ব্যক্তিদের কব্জা করেন জায়েদ খান। সম্প্রতি পপি’র একটি বস্ত্রহীন ছবি এ প্রতিবেদকের কাছে পাঠান পপি’র এক নিকটাত্মীয়। এছাড়াও তিনি পপি’র পাসপোর্ট ও একটি মামলা কাগজ দেন এ প্রতিবেদকে। পপি’র নিকটাত্মীয় জানান, জায়েদ খান গোপনে বিয়ে করে পপিকে দিয়ে বাণিজ্য করে আসছেন। বস্ত্রহীন ছবিটা জায়েদ খানেরই তোলা। পপি’র এমন ছবি তুলে জায়েদ খান বিত্তবান লোকজনের কাছে পাঠিয়ে লোভ দেখায়। এ ধরনের ছবি পাঠিয়ে-ই নামীদামী লোকজনকে কব্জা করেন জায়েদ খান। আরো বিস্তারিত পরবর্তীতে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।