TadantaChitra.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

তানোরে সর্ববৃহত ইফতার মাহফিল

প্রকাশিত : মে ২৭, ২০১৮, ১৫:০৪

তানোরে সর্ববৃহত ইফতার মাহফিল

তানোর ‘রাজশাহী’ প্রতিনিধি: রাজশাহীর তানোরের কাঁমারগা ইউপির ছাঐড় গ্রামে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জানা গেছে, চলতি বছরের ২৬মে শসিবার ছাঐড় মোহাম্মদ আলী স্পোটিং ক্লাব আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, মুন্ডুমালা পৌর মেয়র ও তিনপ্রজন্মের জনপ্রতিনিধি গোলাম রাব্বানী, কামারগাঁ ইউপি চেয়ারম্যান মসলেম উদ্দিন প্রামানিক, উপজেলা আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম ওরফে মুজিবুর রহমান, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী সাইদুর রহমান, মুন্ডুমালা পৌরসভার কাউন্সিলর হাবিবুর রহমান, যুবলীগ নেতা মামুন প্রমূখ।
এদিকে ইফতার মাহফিলে রাজশাহী-১ আসনে মনোনয়ন প্রত্যাশী গোলাম রাব্বানির আগমণের খবরে সাধারণ মানুষের ঢল নামে। ফলে ইফতার মাহফিল জনসুমুদ্র বা জনসভায় পরিণত হয়ে উঠে। অথচ কামারগাঁ ইউপির স্বারণকালের সর্ববৃহত এই ইফতার মাহফিলে জনস্রোত ঠেকাতে একটি বিশেষ মহল পথে পথে নানা প্রতিবন্ধকতার সৃষ্টি করেও জনস্রোত ঠেকাতে ব্যর্থ হয়ে রণেভঙ্গ দেয়। কামারগাঁ ইউপির স্মরণকালের সর্ববৃহত ইফতার ও দোয়া মাহফিলে হাজার হাজার মানুষের উপস্থিতি এটাই প্রমাণ করে যে এই অঞ্চলে কর্মী-জনবান্ধব ও গণমানুষের নেতা হিসেবে গোলাম রাব্বানির কোনো বিকল্প নাই। এক জন রাজনৈতিক নেতা কি পরিমাণ জন ও কর্মীবান্ধব হলে এমন বিপুল মানুষের সমাগম ঘটে সেটা চোখে না দেখলে বিশ্বাষ করা কঠিন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।