TadantaChitra.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আবরার হত্যার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

প্রকাশিত : অক্টোবর ০৯, ২০১৯, ১৩:২০

আবরার হত্যার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদকঃ আবরার ফাহাদ’কে হত্যার প্রতিবাদে ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদল আজ বিক্ষোভ মিছিল করেন।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বাঙলা কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও বর্তমান ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আমিনুর রহমান শান্ত বলেন, আবরার হত্যাকারীরা সবাই ছাত্রলীগের সন্ত্রাসী।

তিনি বলেন, দেশের সকল ক্যাম্পাসে ছাত্রলীগ সন্ত্রাসীরা জোর করে রাজত্ব কায়েম করছে। তাদের সন্ত্রাসী কর্মকান্ড থেকে ছাত্রলীগের কর্মীরাও বাদ যান না। দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে তাদের নৈরাজ্য হরদমে চলছে। সন্ত্রাসী কর্মকান্ড ও চাঁদাবাজীতে এই লীগ এখন শীর্ষে। এদেরকে লীগ নয়, হাতুড়ি লীগ বললেও ভূল হবে না। যাকে তাকে ধরেই এরা হাতুড়ি পিঠা করেন।

তিনি অবিলম্বে হত্যার সাথে জড়িত ছাত্রলীগের নেতাকর্মীর শাস্তির দাবী জানান।

আমিনুর রহমান শান্তের নেতৃত্বে স্থান মিরপুর শেরে-বাংলা স্টেডিয়াম থেকে মিরপুর -১ পর্যন্ত মিছিলটি অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন উত্তর ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক মোঃ রবিন খান, বাঙলা কলেজ ছাত্রদলের সহ সভাপতি এহসানুল হক আপেল, যুগ্ম সাধারন সম্পাদক রাহাত খান সজিব, সহ সাধারণ সম্পাদক নাহিদ রায়হান, নজরুল ইসলাম গাজী, শাহআলী থানা ছাত্রদের সজিব, মানিক, মামুন, সাব্বির, অপু, মিরপুর থানা ছাত্রদলের মোঃ বিল্লাল হোসেন, নয়ন মোঃ জয়, জনি, মোঃ রাসেল আহম্মেদ, রুপনগর থানা ছাত্রদলের মোঃ জসিম উদ্দিন, সুমন মিয়া, পল্লবী থানা ছাত্রদলের মোঃ সজিব হওলাদার, তোতা মিয়া
আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিট ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, সোমবার রাতে বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ ১৯ জনকে আসামি করে চকবাজার থানায় মামলা করেছেন আবরারের বাবা। ইতিমধ্যে ১৩জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে ১০ জনকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।