TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাটিয়াঘাটা উপজেলা চেয়ারম্যানের নামে নানা অনিয়মের অভিযোগ

প্রকাশিত : অক্টোবর ২২, ২০১৯, ১০:৪৯

বাটিয়াঘাটা উপজেলা চেয়ারম্যানের নামে নানা অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ খুলনার বাটিয়াঘাটা উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম খান বিরুদ্ধে এলাকায় নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে। আশরাফুল আলম খানের নামে এলাকায় রয়েছে হিন্দু সম্প্রদায়ের জমি দখল করে প্রতিষ্ঠান করার অভিযোগ।

এছাড়াও তিনি ঋণ খেলাপি হওয়ার পরও কৌশলে তথ্য গোপন রেখে নির্বাচনে অংশ নিয়ে বর্তমানে দায়িত্ব পালন করছেন বাটিয়াঘাটা উপজেলা চেয়ারম্যান হিসেবে। স্থানীয় সুত্রে জানা যায়, আশরাফুল আলম খানের চাচাতো ভাই খুলনা জেলা জাতীয়তাবাদী দল (বিএনপি) খুলনা জেলার সাধারন সম্পাদক যার কারনে তাদের পরিবারতন্ত্রি রাজনৈতিক দিক দিয়ে তারা এলাকায় প্রভাব বিস্তার করে আসছে।

বর্তমানে এই উপজেলা চেয়ারম্যানের অত্যাচারে অতিষ্ট এলাকার অনেকেই। আশরাফুলের বেশ কিছু ক্যাডার বাহিনী থাকার কারনে তার বিরুদ্ধে কেউ মুখ খুলতেও সাহস পায়না কেউ।

নাম গোপন রাখার সর্তে স্থানীয় অনেকেই জানান, আশরাফুল আলম খান বর্তমানে তার নিজস্ব সিন্ডিকেটের কাছে জিম্মি করে রেখেছে উপজেলার সুকল ঠিকাদারি কার্যক্রম। আর এসকল ঠিকাদারি কাজ নিজের লোকদের দিয়ে করিয়ে একটা মোটা অংকের ভাগও পান তিনি বলেও জানা যায়।

সুত্রে আরও জানা যায়, বাটিয়াঘাটা উপজেলার সকল ইউনিয়ন চেয়ারম্যানদের উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলমকে মাসিক মাসোয়ারাও দিতে হয়। যারা মাসোয়ারা না দেন তাদের বিভিন্নভাবে করেন নাজেহাল। এছাড়াও বিভিন্ন নেতাদের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন পদ বাণিজ্যেরও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

গত বছর উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম খান বাটিয়াঘাটা উপজেলার এক শিক্ষা কর্মকর্তাকে শারিরিক নির্যাতন করলেও এর কোন বিচার হইনি বলেও জানান অনেকে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।