TadantaChitra.Com | logo

২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হাতছানি দেয় সিনেমা’ শীর্ষক চলচ্চিত্র অনুধাবন কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত : অক্টোবর ২৪, ২০১৯, ১৭:২২

হাতছানি দেয় সিনেমা’ শীর্ষক চলচ্চিত্র অনুধাবন কর্মশালা অনুষ্ঠিত

মোঃ সালাহউদ্দিন আহমেদঃ ‘সবার জন্য সিনেমা’ এই প্রতিপাদ্য নিয়ে ‘হাতছানি দেয় সিনেমা’ শীর্ষক এক চলচ্চিত্র অনুধাবন কর্মশালা আজ (২৪ অক্টোবর ’১৯) অনুষ্ঠিত হয়েছে গ্রিন বিশ্ববিদ্যালয় অব বাংলাদেশে।

গ্রিন বিশ্ববিদ্যালয়ের ‘জার্নালিজম অ্যান্ড মিডিয়া কমিউনিকেশন’ বিভাগের আয়োজনে বিভাগীয় চেয়ারপার্সন ড. অলিউর রহমান-এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে কর্মশালাটি উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)-এর তথ্য অধিকার ও জনসংযোগ বিভাগের পরিচালক ড. এ কে এম শামসুল আরেফিন।

কর্মশালার ‘গেস্ট অব অনার’ হিসেবে সিনেমার সাম্প্রতিক বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন জাতীয় পুরস্কার প্রাপ্ত চলচ্চিত্র পরিচালক এবং চলচ্চিত্র ও গণমাধ্যমের শিক্ষক ড. মতিন রহমান। কর্মশালার মূল সঞ্চালক হিসেবে উপস্থিত থেকে কর্মশালা পরিচালনা করেন চলচ্চিত্র গবেষক ও নতুন ধারার চলচ্চিত্র পরিচালক এবং ‘টি-সিনেমা’র সমন্বয়ক আশরাফুজ্জামান আবীর শ্রেষ্ঠ। কর্মশালায় স্বাগত বক্তব্য দেন বিভাগের সহকারী অধ্যাপক ড. আফজাল হোসেন খান।

কর্মশালাটি সঞ্চালনা করেন, সিনিয়র লেকচারার মনিরা শরমিন। কর্মশালায় ‘জার্নালিজম অ্যান্ড মিডিয়া কমিউনিকেশন’ বিভাগের শিক্ষার্থীসহ অন্যান্য বিভাগ বিশ্ববিদ্যালয়ের ৫০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।