TadantaChitra.Com | logo

২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাগুরার ক্লিনিকের মালিক অচিন্ত সরকারের নার্স ধর্ষণ!

প্রকাশিত : অক্টোবর ২৭, ২০১৯, ১৮:৩১

মাগুরার ক্লিনিকের মালিক অচিন্ত সরকারের নার্স ধর্ষণ!

কৌশিক আহম্মেদ সোহাগঃ মাগুরা সদর হাসপাতালের সামনে একটি বেসরকারি প্রাইভেট ক্লিনিকের পার্টনার ও ম্যানেজার অচিন্ত সরকার বিগত বেশ কিছুদিন ধরে তার ক্লিনিকে কর্মরত নার্সকে বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে আসছিল।

গত ২৭ সেপ্টেম্বর ২০১৯ রাত আনুমানিক ১০টায় অভিযুক্ত অচিন্ত মাতাল অবস্থায় তার স্টেডিয়াম পাড়ার বাসায় গিয়ে জোর করে ধর্ষণ করে এবং ধর্ষিতার ছবি ও ভিডিও তার মোবাইলে ধারণ করে বলে অভিযোগ পাওয়া গেছে।

ধর্ষিতা আরো জানায়, অভিযুক্ত অচিন্ত তাকে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করছে এবং এ নিয়ে পুলিশ বা সাংবাদিকের কাছে মুখ খুললে ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেবে।

এ ব্যাপারে ধর্ষিতা মাগুরা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগটি এখন তদন্তনাধীন। এদিকে অচিন্ত সরকার অভিযোগ ধামাচাপা দেয়ার জন্য মাগুরার মগি ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান এর মাধ্যমে এক লক্ষ বিশ হাজার টাকা পরিশোধ করেন।

এ ব্যাপারে আমাদের জেলা প্রতিনিধি অচিন্ত সরকারের সঙ্গে আলাপ করলে অচিন্ত সরকার ব্যাপারটি ষড়যন্ত্র বলে উল্লেখ করেন। কিন্তু তিনি ১ লক্ষ ২০ হাজার টাকার ব্যাপারে কোনো সদুত্তর দিতে পারেননি। আমাদের প্রতিনিধি ক্লিনিকটির অন্য মালিক মেহেদি হাসনাতের সাথে আলাপ করলে তিনি জানান “অচিন্তর ব্যাপারে অনেকেই অভিযোগ করেছে, আমরা পার্টনাররা বসে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করব।

অন্যদিকে মাগুরা প্রাইভেট ক্লিনিক অ্যাসোসিয়েশনের সভাপতি খন্দকার ফরহাদ আহমেদ এর সাথে আলাপ করলে তিনি জানান “অচিন্তর ব্যাপারে এমন অভিযোগ বহুদিনের, এর আগেও তিনি অন্য ক্লিনিকে কর্মরত অবস্থায় বিভিন্ন মেয়েদেরকে জোর করে ধর্ষণ করেন। পরে টাকার বিনিময়ে ধামাচাপা দিতে সক্ষম হন।” মাগুরার সুশীল সমাজের মানুষ মনে করে মেয়েদের নিরাপত্তার স্বার্থে অচিন্ত সরকারের মতো লোকদের ক্লিনিক ব্যবসা থেকে আজীবনের জন্য বহিষ্কার করা উচিত।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।