TadantaChitra.Com | logo

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ক্যাসিনোতে পাপন!

প্রকাশিত : অক্টোবর ৩১, ২০১৯, ১৪:৩৩

ক্যাসিনোতে পাপন!

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশের ক্রিকেটের ওপর দিয়ে ঝড় বয়ে যাচ্ছে। ক’দিন আগেই ধর্মঘট করলো ক্রিকেটাররা। বোর্ডের সাথে তাদের দূরত্ব কতটুকু কমেছে সেটি নিয়ে সংশয় কাটার আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হলেন দেশের ক্রিকেটের সেরা অস্ত্র সাকিব আল হাসান! অপরাধ জুয়াড়ির কাছ থেকে পাওয়া প্রস্তাব গোপন করেছেন তিনি। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনকে জড়িয়ে একটি ভিডিও, যেখানে দেখা যাচ্ছে ক্যাসিনোতে বসে জুয়া খেলছেন তিনি।

ভিডিওটি পুরনো সেটি নিশ্চিত হওয়া গেলেও এটির সঠিকতা নিরূপন করা যায়নি। ভিডিওটি শেয়ার দিয়ে বিসিবি সভাপতির নিন্দা করছেন নেটিজেনরা। অনেকে দাবি করছেন, এটি সিঙ্গাপুরের সবচেয়ে চাকচিক্যময় ও জাঁকজমকপূর্ণ ক্যাসিনো মেরিনা বে। একসময় সেখানে নাকি নিয়মিত যাতায়াত ছিল পাপনের!

এই ভিডিও সত্য না মিথ্যে সেটি হয়তো সময়ই বলে দেবে। তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া ব্যক্ত করেননি বিসিবি সভাপতি।

সম্প্রতি অবৈধ ক্যাসিনো ব্যবসার সাথে সংশ্লিষ্টতার অভিযোগে বিসিবির প্রভাবশালী পরিচালক লোকমান হোসেন ভুঁইয়া গ্রেফতার হয়েছেন। লোকমান বিসিবি সভাপতির ঘনিষ্ঠ বলে পরিচিত ছিলেন। এখন পর্যন্ত তার বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেয়নি বিসিবি।

এর আগে, বিসিবির আরেকজন পরিচালক ও বাংলাদেশ জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনকে একাধিকবার ক্যাসিনোতে দেখা গিয়েছিল। এমন এক সময়ে সুজন ক্যাসিনোতে যান যখন তিনি জাতীয় দলের কোচ হয়ে শ্রীলঙ্কা সফরে ছিলেন। এর আগেই শ্রীলঙ্কায় ঘটে যাওয়া জঙ্গি হামলার পরিপ্রেক্ষিতে নিরাপত্তার ঘেরাটপে রাখা হয়েছিল বাংলাদেশ দলকে। অথচ এসব কিছুই লঙ্ঘন করে ক্যাসিনোতে যান সুজন। এটি নিয়েও এখন পর্যন্ত কোনো ধরনের পদক্ষেপ নেয়নি বিসিবি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।