TadantaChitra.Com | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অপারেশন সুন্দরবন’ সিনেমায় সিয়াম-ফারিয়া-রোশান

প্রকাশিত : অক্টোবর ৩১, ২০১৯, ১৭:৪৪

অপারেশন সুন্দরবন’ সিনেমায় সিয়াম-ফারিয়া-রোশান

ঢাকা: ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপঙ্কর দীপনের নতুন সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। বিশ্বের সবচেয়ে বড় ম্যানগ্রোভ বনাঞ্চল সুন্দরবনকে দস্যুমুক্ত করতে র‍্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত হবে এই সিনেমা। মাস চারেক আগে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছিল। তবে জানানো হয়নি এর কেন্দ্রীয় চরিত্রে কারা অভিনয় করবেন।

অবশেষে জানা গেলো, ‘অপারেশন সুন্দরবন’-এর মূল চরিত্রের শিল্পীদের নাম। তারা হলেন সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া ও জিয়াউল রোশান। তাদের সঙ্গে থাকছেন ‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় খল চরিত্রে অভিনয় করা তাসকিন রহমান।

পরিচালক দীপংকর দীপন তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি জানান, আগামীকাল শুক্রবার বাগেরহাট জেলা স্টেডিয়ামে সুন্দরবনকে জলদস্যু মুক্ত ঘোষণার প্রথম বর্ষপূর্তির অনুষ্ঠান হবে। সেখানেই ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শিল্পীদের পরিচয় করিয়ে দেয়া হবে। এরপর ডিসেম্বরে শুরু হবে সিনেমাটির শুটিং। তবে তার আগে অন্যরকম একটি আয়োজন করা হবে বলেও জানিয়েছেন দীপন।

এদিকে শোনা যাচ্ছে, ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় কামব্যাক করতে চলেছেন চিত্রনায়ক রিয়াজ। তাকে র‍্যাবের এক বড় কর্মকর্তার ভূমিকায় দেখা যাবে। তবে এই বিষয়ে নির্মাতার পক্ষ থেকে স্পষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি। আগামীকাল শিল্পীদের পরিচিতি অনুষ্ঠানে সব কিছু পরিষ্কার হয়ে যাবে।

‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি প্রযোজনা করছে র‍্যাবের ওয়েলফেয়ার ট্রাস্ট ও থ্রি-হুইলারস।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।