TadantaChitra.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মিলনকে ভালোবেসে বিরহে পায়েল

প্রকাশিত : নভেম্বর ০১, ২০১৯, ০৬:১১

মিলনকে ভালোবেসে বিরহে পায়েল

ঢাকা: গুণী অভিনেতা আনিসুর রহমান মিলন ও নবাগত পায়েল জুটি বেঁধেছেন ‘ইন্দুবালা’ সিনেমায়। জয় সরকারের পরিচালনায় নির্মিত এই সিনেমা মুক্তি পাচ্ছে চলতি মাসের শেষ দিকে। ইতোমধ্যে চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকেও ছাড়পত্র পেয়ে গেছে সিনেমাটি।

এদিকে মুক্তি উপলক্ষে প্রচারণায় নেমেছে ‘ইন্দুবালা’ টিম। তারই অংশ হিসেবে প্রকাশ হয়েছে সিনেমাটির একটি গান। এর শিরোনাম ‘ডানে দুঃখ বামে দুঃখ’। দেশের প্রথম সারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে গানটি।

‘ডানে দুঃখ বামে দুঃখ’ গানের কথা লিখেছেন ও সুর করেছেন প্লাবন কোরেশী। সঙ্গীতায়োজন করেছেন রিয়েল আশিক। গানটি গেয়েছেন বিউটি।

গানের দৃশ্যে ভালোবাসার বিরহ ফুটিয়ে তোলা হয়েছে। যেখানে মিলনকে ভালোবেসে দুঃখ পান পায়েল। তার মনের হাহাকারই গানে-চিত্রে উঠে এসেছে।

খ্যাতিমান অভিনেতা ও গায়ক ফজলুর রহমান বাবুর গাওয়া ‘ইন্দুবালা’ গান থেকেই সিনেমাটি নির্মাণ করা হয়েছে। এই সিনেমায় মিলন ও পায়েল ছাড়াও আছেন আশিক চৌধুরী, ফজলুর রহমান বাবু, শহিদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, শামীমা নাজনিন প্রমুখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।