TadantaChitra.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সাকিবকে ছাড়াও ভালো করতে মুখিয়ে বাংলাদেশ

প্রকাশিত : নভেম্বর ০১, ২০১৯, ০৮:২১

সাকিবকে ছাড়াও ভালো করতে মুখিয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক: হঠাৎ এক ঝড়ে সাকিব আল হাসানের ক্যারিয়ারে লেগেছে ধাক্কা। স্পট ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে সেটা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে না জানানোয় এক বছরের জন্য সব ধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন এ অলরাউন্ডার। যে কারণে ভারত সফরে নেই তিনি। স্বাভাবিকভাবেই তাকে খুব করেই মিস করছেন সতীর্থরা। তবে প্রতিবেশি দেশটিতে পা রেখে বৃহস্পতিবার অনুশীলনের এক ফাঁকে লিটন দাস জানিয়েছেন, প্রিয় তারকাকে ছাড়াও আমরা ভালো করতে মুখিয়ে রয়েছি।

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে বৃহস্পতিবার অনুশীলন করে বাংলাদেশ। বায়ু দূষণ থেকে বাঁচতে অনুশীলনে মাস্ক পরে নামতে বাধ্য হয়েছিলেন বেশ কয়েকজন ক্রিকেটার। যদিও বাকিরা ওসবের তোয়াক্কা করেননি। এরই এক ফাঁকে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেন লিটন। সেখানে তিনি জানান, সিরিজটি খেলতে মুখিয়ে রয়েছেন সতীর্থরা, ‘সিরিজটি খেলতে মুখিয়ে আছি কারণ আমরা জানি ক্রিকেটে যেকোনো কিছু সম্ভব। সাকিবকে ছাড়া আমাদেরকে এশিয়া কাপের ফাইনাল খেলতে হয়েছিল। আমরা খারাপ করিনি কিন্তু! আমরা কোনোভাবেই বিষয়টি মাথায় আনছি না। সাকিব অবশ্যই আমাদের দলের সেরা ক্রিকেটার। তাকে আমরা অবশ্যই মিস করবো।’

গত বছর এশিয়া কাপের ফাইনালে সাকিব আল হাসানকে ছাড়ায় খেলেছিল বাংলাদেশ। ঐ ম্যাচে লিটন খেলেছিলেন দুর্দান্ত। করেছিলেন ১১৭ বলে ১২১ রান। এবারও লিটনের থেকে এমন ব্যাটিংয়ের প্রত্যাশায় ক্রিকেটপ্রেমিরা। লিটন নিজেদের প্রস্তুতিতে সন্তুষ্ট। দলে একাধিক তরুণ ক্রিকেটার রয়েছে। তাদের দিকেই তাকিয়ে তিনি, ‘আমরা এখানে আসার আগে ভালোভাবে প্রস্তুতি নিয়েছি। এখানেও প্রস্তুতির সুযোগ আছে। নিজেদের মানিয়ে নিতে কষ্ট হবে না। আমাদের দলের দিকে যদি তাকাই, দলের অধিকাংশ খেলোয়াড় তরুণ। তারা সবাই যদি নিজেদের স্বাভাবিক খেলা খেলতে পারে অবশ্যই ভালো কিছু সম্ভব।’

আগামী রবিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ-ভারত। দুই দল পরের দুই ম্যাচে লড়াইয়ে আগামী ৭ ও ১০ নভেম্বর।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।