TadantaChitra.Com | logo

২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মহানগর দক্ষিণ সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় জাভেদ ইকবাল

প্রকাশিত : নভেম্বর ০১, ২০১৯, ১৭:৪৮

মহানগর দক্ষিণ সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় জাভেদ ইকবাল

জাহিদ হাসানঃ  দীর্ঘ সময় অপেক্ষা শেষে আগামী ১১ ও ১২ নভেম্বর আওয়ামীলীগের সহযোগী সংগঠন সেচ্ছাসেবকলীগ মহানগর দক্ষিণ ও উত্তরের সম্মেলন হতে যাচ্ছে। এরই মধ্যে গঠন করা হয়েছে আহবায়ক কমিটি।

পদ প্রত্যাশী নেতাদের আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় এবং বঙ্গবন্ধু এভিনিউ সেচ্ছাসেবকলীগের কার্যালয়ে প্রতিদিন উপস্থিতি চোখে পড়ার মতো। কথা বলছেন দলের একাধিক সিনিয়র নেতাদের সাথে পাশাপাশি প্রতিনিয়ত যোগাযোগ রক্ষা করছেন সকল নেতাকর্মীদের সাথে।

দলের একটি বিশস্ত সূত্র জানিয়েছেন, মহানগর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনার শীর্ষ অবস্থানে রয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ সেচ্ছাসেবকলীগের সদস্য এবং বাংলাদেশ ছাত্রলীগের সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক এবং হাবিবুল্লাহ বাহার কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাভেদ ইকবাল।

এ প্রতিনিধি’র সাথে একান্ত আলোচনায় সাবেক তুখোড় ছাত্রনেতা জাভেদ ইকবাল বলেন, দলের সকল অঙ্গসংগঠনের নেতাদের দুর্নীতির কারনে দলের ভাবমূর্তি নষ্ট অনেক হয়েছে। এবার প্রিয় নেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৎ নিষ্ঠাবান ও ত্যগীদের দলে ঠাঁই পাওয়ার সুযোগ করবেন। সে হিসেবে দল আমাকে যোগ্য মনে করে দায়িত্ব দিলে আমি দলকে সুশৃঙ্খল করতে সৎ ও নিষ্ঠার সাথে পরিচালনায় কাজ করে যাব ইনশাআল্লাহ।

উল্লেখ্য, সম্মেলন ছাড়াই চলছে দীর্ঘ ১৩ বছর। ২০১২ সালের সেচ্ছাসেবকলীগের জাতীয় সম্মেলনে মহানগর উত্তর ও দক্ষিণ কমিটির ১০১ সদস্য বিশিষ্ট করার প্রস্তাব পাস করা হয় কিন্তু ৭১ সদস্য বিশিষ্ট কমিটি দিয়েই চলছিল সংগঠন। এই দীর্ঘ সময় সম্মেলন না হওয়ায় দলের পদপ্রত্যাশী অসংখ্য ত্যগী নেতারা কমিটির বাইরে ছিলো।

দলীয় সূত্রে জানা গেছে, ঢাকা মহানগর দক্ষিণ সেচ্ছাসেবকলীগ সভাপতি পদে আলোচনায় রয়েছেন বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক তারেক সাইদ, আরেক যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ইরান।

এছাড়াও আলোচনায় আছেন এক সময়ের আলোচিত ছাত্রনেতা বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাসান রিপন।

এদিকে সাধারণ সম্পাদক আলোচনায় রয়েছেন, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আনিসুর রহমান আনিস এবং সাবেক সাধারণ সম্পাদক শেখ আনিসুজ্জামান রানা, সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ওমর ফারুক।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।