TadantaChitra.Com | logo

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামী লীগের কর্মী হওয়া গৌরবের, শেখ হাসিনার কর্মী হওয়া অহংকারের- মানিক

প্রকাশিত : নভেম্বর ০২, ২০১৯, ১৭:৩৪

আওয়ামী লীগের কর্মী হওয়া গৌরবের, শেখ হাসিনার কর্মী হওয়া অহংকারের- মানিক

মোহাম্মদ অলিদ সিদ্দিকী: মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করেছেন। অসাম্প্রদায়িক শক্তিকে ঐক্যবদ্ধ করে দেশে আবার মুক্তিযুদ্ধের চেতনা ও মুল্যবোধের শক্তিকে ক্ষমতায় এনেছেন। বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা হত্যার এবং একাত্তরের মানবতাবিরোধী অপরাধীদের বিচার করেছেন। আসুন আমরা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাই। তার-ই সাথে আওয়ামী লীগকে শক্তিশালি করে কলুষমুক্ত করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করি। তার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে শেখ হাসিনার বিকল্প নেই। ডিএসসিসির ভারপ্রাপ্ত মেয়র ও কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিক একটি অনুষ্ঠানে এ সব কথা বলেন।

মানিক বলেন, জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর প্রাণের ঝুঁকি নিয়ে দলকে সংঘবদ্ধ করেছেন । অসাম্প্রদায়িক শক্তিকে ঐক্যবদ্ধ করে দেশে আবার মুক্তিযুদ্ধের চেতনা ও মুল্যবোধের শক্তিকে ফিরিয়ে এনেছেন । তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা কায়েম করতে সক্ষম হয়েছেন।

শনিবার ২ নভেম্বর বিকেলে ২৬ নং ওয়ার্ড লালবাগ ও আজিমপুর এলাকায় জনসচেতনতামূলক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে স্থানীয় জনগণ ও ওয়ার্ড বাসিন্দাদের নিয়ে এক আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত হয় । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ডিএসসিসির ভারপ্রাপ্ত মেয়র ও কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিক বক্তব্য রাখেন। সভাপতিত্ব করেন আলহাজ্ব দেলোয়ার হোসেনে ও পরিচলনা করেন জাকির হুসাইন
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ” ওয়ার্ক ফোর জার্নালিস্ট সভাপতি ও বিএফইউজে-বাংলাদেশ কাউন্সিলর মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার, বক্তব্য রাখেন ইউসুফ আলম রাজু, শিবলী নোমান, রশীদ আহমেদ, মুরসালীন সরকার, তাহের রায়হান প্রমুখ ।

হাসিবুর রহমান মানিক বলেন ইতিমধ্যে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের অন্যতম সফল রাষ্ট্রনায়ক হিসেবে পরিণত হয়েছেন। কিন্তু এখনো ষড়যন্ত্র চলছে, যারা মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি ছিল তাদের ষড়যন্ত্র ছিল এখন ও আছে আগামীতে ও থাকবে। এই ষড়যন্ত্র প্রতিহত করেই শেখ হাসিনা এগিয়ে নিয়ে যাবেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশকে উন্নয়নের রুপ মডেল হিসেবে। মানিক বলেন দূর্নীতির বিরুদ্ধে আমি লড়াই করব, দূর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবেনা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্পষ্ট নির্দেশ ঘোষণা ” দূর্নীতি জিরো টলারেন্স ” সেটাকে আমরা ধারণা করে আমি মানিক নগরের উন্নয়ন মুলক কাজকর্ম করে যাচ্ছি। ডিএসসিসির ২৬ নং ওয়ার্ডের একজন নগণ্য জনপ্রতিনিধি হিসেবে। দূর্নীতি যেখানে সেখানেই আমি ও আমরা সরকারকে সহযোগিতা করে যাবো। এতে কারও দূর্নীতি বা অপকর্মের কারণে যাতে সরকারের ভাবমূর্তি নষ্ট না হয় সেই দিকে খেয়াল রাখতে হবে।

মানিক বলেন, দূর্নীতিতে জড়িত এমন কারও পাশে আমি থাকবনা এবং দূর্নীতি যিনি করবেন তিনি আমার টিমের সাথে থাকবেন না। এতে আত্মীয় স্বজন, রাজনৈতিক পরিচয়, বন্ধু বান্ধব, সহ যেই হননা কেন এতে আমার পক্ষ থেকে কোন ছাড় দেওয়া হবে না। আমি মানিক সুস্পষ্ট করে বলতে চাই যে বা,যারা আমার উন্নয়ন মুলক কাজকর্মের প্রতি অহেতুক প্রতিহিংসার রাজনীতির কারণে আমাকে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছেন আমি তাদেরকে আহবান জানাই আপনারা যথাযথ ভাবে উপযুক্ত প্রমাণ সহকারে আমার বিরুদ্ধে অপপ্রচার অভিযোগ গুলো নিয়ে আসেন। আমি চ্যালেঞ্জ করে নিলাম যদি একটি দুর্নীতি চাঁদাবাজি এবং কোন ধরনের অপকর্মের অভিযোগ দেখাতে পারেন তাহলে আমি আমার জনপ্রতিনিধি কাউন্সিলর পদ থেকে বিদায় নিয়ে যাবো এবং আপনারা আমার বিচার করবেন সেই বিচার আমি মেনে নিতে প্রস্তুত। আর যদি কোন অভিযোগ দেখাতে না পারেন তাহলে অযথা হিংস্র মনোভাব পোষণের মাধ্যমে আমার উন্নয়ন মুলক কাজকর্মকে ক্ষতিগ্রস্ত করবেন না। আসুন আমরা সবাই মিলে নগরের উন্নয়ন কাজকে আরও সম্প্রসারণ করতে এগিয়ে আসি। হিংসা বিদ্বেষ দুর করে কাঁদে কাঁদ মিলিয়ে নগরের উন্নয়ন কাজে অংশিধার হই। মানিক বলেন আওয়ামী লীগের কর্মী হওয়া – গৌরবের শেখ হাসিনার কর্মী হওয়া অহংকারের। শেখ হাসিনার নেতৃত্বে সব সময় থাকবো। দেশ থেকে সন্রাসীদের মুল উৎপাঠন করাই হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার। শেখ হাসিনার দেশ পিছাবেনা বাংলাদেশ।

মানিক আরও বলেন, বিশাল এ ঢাকার গোড়া পত্তন যাদের হাতধরে সেখানেই তৈরি হয়েছিল রাজ্যের শুন্যতা। তবে ঢেউ লেগেছে পরিবর্তনে। এই আধুনিক ঢাকা নগরীর ইতিহাস ও ঐতিহ্য সংরক্ষণ করে উন্নয়ন ও পরিকল্পনা করে রুল মডেল হিসেবে আজ জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতের মাধ্যমে নন্দিত হয়েছে । জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে রাজধানী ঢাকাকে দিয়েছে নতুন প্রাণ। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন মাননীয় মেয়র আলহাজ্ব মোহাম্মদ সাঈদ খোকন দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় যে পরিছন্ন মানবিক ও সবুজ ঢাকা গড়ার অন্তঃপ্রবাহ প্রাণ লড়াইয়ে নেমেছেন তাঁহার একজন সহযোদ্ধা হিসেবে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী ও জনপ্রতিনিধি হিসেবে আমি হাসিবুর রহমান মানিক নগরের উন্নয়নে সর্বক্ষণ বিদ্যমান প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। আগামীতেও ঠিক সেই ভাবে আপনাদের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ। আগামী প্রজন্মের নিরাপদ ও বাসযোগ্য পুরান ঢাকা গড়তে আপনাদের পাশে থেকে কাজ করে সেই স্বপ্ন বাস্তবায়ন করতে চাই। যতই ষড়যন্ত্র প্রতিহিংসা আসুক না কেন আমার কাজ দিয়ে নগরের উন্নয়ন সাজাতে চাই।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।