TadantaChitra.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মা হচ্ছেন দীপিকা?

প্রকাশিত : নভেম্বর ০৫, ২০১৯, ০৬:৪৩

মা হচ্ছেন দীপিকা?

ঢাকা: বলিউড অভিনেত্রী দীপিকার পাড়ুকোন মা হচ্ছেন, এমন গুঞ্জন নতুন নয়। অনেক দিন ধরেই থেমে থেমে গুঞ্জনটি খবরের শিরোনাম হয়েছে। তবে প্রতিবারই দীপিকা জানিয়েছেন, গুঞ্জন ভিত্তিহীন। তারা এখনো সন্তান নেওয়ার চিন্তা করছেন না।

তবে এবার ইঙ্গিতটা দীপিকা নিজেই দিলেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন দুটি ছবি। যেগুলো একটি ঘুমন্ত শিশুর। সেই শিশুটিকে দীপিকা বলে মনে করছেন অনেকে। তবে গুঞ্জনটা মোড় নিয়েছে অন্যদিকে।

শিশুকালের ছবি পোস্ট করে দীপিকা লিখেছেন ‘দীপাবলি পরবর্তী উদযাপন’। এই ক্যাপশনের দেখে ভক্ত-অনুরাগীদের মন্তব্যের ঝড় শুরু হয়। সবাই বলতে শুরু করেন, দীপিকা মা হতে চলেছেন।

গত বছরের নভেম্বরে তারকা অভিনেতা রণভীর সিংকে বিয়ে করেন দীপিকা পাড়ুকোন। পর্দার সফল এই জুটি দাম্পত্য জীবনেও বেশ সুখী। তাই তাদের ঘরের নতুন অতিথি নিয়ে ভক্তরাও উচ্ছ্বসিত। যদিও দীপিকা বা রণভীর কারোর পক্ষ থেকে বিষয়টি নিয়ে এখনো কোনো স্পষ্ট মন্তব্য জানানো হয়নি। তবে আকাশে চাঁদ উঠলে তো লুকিয়ে রাখা যাবে না!


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।