TadantaChitra.Com | logo

২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ই ডিসেম্বর, ২০১৯ ইং

উত্তপ্ত জাবি, জড়ো হচ্ছেন বিক্ষুব্ধরা

প্রকাশিত : নভেম্বর ০৬, ২০১৯, ০৭:১০

উত্তপ্ত জাবি, জড়ো হচ্ছেন বিক্ষুব্ধরা

জাবি প্রতিনিধি: দুর্নীতির অভিযোগ ও শিক্ষক-শিক্ষার্থীদের ওপর ছাত্রীগের হামলায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের অপসারণ দাবিতে বিক্ষোভে জড়ো হচ্ছেন শিক্ষক-শিক্ষার্থী।

বুধবার (৬ নভেম্বর) সকাল থেকেই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নতুন কলা ও মানবিকী অনুষদ ভবনের পাশে মুরাদ চত্বরে জড়ো হতে থাকেন তার।

আজ সাকল সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের নতুন প্রশাসনিক ভবন থেকে কর্মকর্তা-কর্মচারীদের বের করে দেন আন্দোলনরত-শিক্ষার্থীরা। পরে ভবনটির ফটক আটকে দেওয়া হয়।

সকাল সাড়ে ১০টার দিকে মুরাদ চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন শিক্ষার্থীরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত মিছিলটি ছাত্রীহল এলাকায় অবস্থান করছে। ছাত্রী হলগুলো থেকে ছাত্রীদের বের হতে আহবান জানাচ্ছেন তারা। এসময় হল ছাড়ার নির্দেশের বিরুদ্ধে স্লোগান দেন তারা।

শিক্ষার্থীরা জানিয়েছেন, বিক্ষোভ মিছিল শেষ পুরাতন প্রশাসনিক ভবনের সামনে উপচার্য অপসারণ মঞ্চে সংহতি সমাবেশ হবে। সেখানে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

এদিকে, হল ছাড়ার নির্দেশের পরও রাতে হলে অবস্থান করা ছাত্রীদে অনেকেই আজ সকালে হল ছাড়েন। একাদিক ছাত্রী জানিয়েছেন, হল ছাড়তে হল প্রশাসন তাদের চাপ প্রয়োগ করছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৯৭২৬৪৯৬১২, ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

error: Content is protected !!