TadantaChitra.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ছিনতাইকৃত টাকা ও মালামাল উদ্ধারের দায়িত্ব নিলেন ওসি!

প্রকাশিত : নভেম্বর ০৮, ২০১৯, ০৫:১৫

ছিনতাইকৃত টাকা ও মালামাল উদ্ধারের দায়িত্ব নিলেন ওসি!

নিজস্ব প্রতিবেদকঃ প্রতিবন্ধী শাহ আলমের ছিনতাইকৃত টাকা ও মালামাল উদ্ধারের দায়িত্ব নিলেন সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির। প্রতিবন্ধী শাহআলম পিরোজপুর দুধঘাটা গ্রামের নুর হোসেনের ছেলে। গত ১৪ অক্টোবর শারীরিক প্রতিবন্ধীর জীবিকা নির্বাহের একমাত্র অবলম্বন বিকাশ ও ফ্লাক্সি লোড ব্যবসায়ের ১,৫৭,০০০টাকা, দুইটা স্মার্ট ফোণ, সাতটা বাটন মোবাইল, মিনিট কার্ড, এমবি কার্ডা ও রিচার্জ কার্ড নিয়ে রাত ১১টার দিকে নিজ ভাড়াটিয়া বাসায় যাওয়ার পথে ইসলামপুর সাকিনস্থ আনন্দ ব্যাগমিলের সামনে এলাকার কিছু দলভুক্ত,উচ্ছৃঙ্খল,দাঙ্গাবাজ,মাদকসেবনকারী যুবক দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে হামলা করলে তার সাথে থাকা সব কিছু ছিনতাই করে নিয়ে যায়।এ বিষয়ে ছিনতাইকারীদের নাম উল্লখ করে সোনারগাঁ থানায় একটি সাধারন ডায়েরি করেন শারীরিক প্রতিবন্ধী শাহআলম। স্থানীয় ভাবে এর মীমাংসা করার জন্য বিচার সালিশি করা হলেও তার এলাকার জনপ্রতিনিধিদের নিজ কুন্দলের কারনে অসহায় প্রতিবন্ধীর টাকা ও মালামাল এখনো পায়নি।

এ বিষয়ে আমাদের কন্ঠের স্টাফ রিপোর্টার এস এম রাজু আহম্মেদ ও নারায়ণগঞ্জ জেলা জজ কোর্টের এডভোকেট মোঃ ফিরোজ মিয়া সোনারগাঁ থানার ওসির সাথে আলোচনা করলে অসহায় শারীরিক প্রতিবন্ধীর কথা চিন্তাকরে টাকা ও মালামাল উদ্ধারের জন্য ১/২দিনের সময় নিয়ে এস আই মাসুদ রানাকে দায়িত্ব দিয়ে তাদের আসস্থ্য করেন ।এবং ছিনতাইকারীদের বিরূদ্ধে এর যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।