TadantaChitra.Com | logo

২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ৭ই ডিসেম্বর, ২০১৯ ইং

মাদক ব্যবসায়ী নূর মোহাম্মদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সম্পাদককে মামলার হুমকি!

প্রকাশিত : নভেম্বর ১০, ২০১৯, ১৫:৪০

মাদক ব্যবসায়ী নূর মোহাম্মদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সম্পাদককে মামলার হুমকি!

নিজস্ব প্রতিবেদক; খিলগাঁও মাদক ও চাঁদাবাজ সম্রাট হিসেবে পরিচিত নূর মোহাম্মদের অপকর্মের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সকালের সংবাদের সম্পাদক হাফিজুর রহমান শফিককে মুঠোফোনে মামলার হুমকি দেন নূর মোহাম্মদ। খিলগাঁওয়ের শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদের বিরুদ্ধে কিছুদিন আগে একটি মাদকদ্রব্য আইনে মামলা হয়। ওই মামলায় তার কাছে তিন শত পিস ইয়াবা ও একটি নিশান জিপ গাড়ী উদ্ধার দেখানো হয়।

সূত্র জানায়, খিলগাঁও থানা পুলিশ সম্প্রতি মাদক সম্রাট নূর মোহাম্মদকে বিপুল পরিমান ইয়াবা ও একটি নিশান জিপ সহ গ্রেফতার করে। নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, খিলগাঁও থানা পুলিশ নূর মোহাম্মদের বৈঠকখানা হিসেবে ব্যবহারিত হতো, সেই সর্ম্পকের খাতিরে রাতভর নাটকের পর তাকে অল্প পরিমাণ মাদক সহ গ্রেফতার দেখানো হয়। বিপুল পরিমান ইয়াবাকে গায়েব করে থানা পুলিশ অল্প কিছু ইয়াবা দিয়ে হাজতে পাঠালে তার অবৈধ অর্থের জোরে অল্প সময়ের মধ্যে জামিনে বেরিয়ে আসেন সুচতুর মাদক সম্রাট নূর মোহাম্মদ।

তার বিরুদ্ধে অসংখ্য অভিযোগ ও মামলার প্রেক্ষাপটে সম্প্রতি একটি গোয়েন্দা সংস্থার অনুসন্ধানে খিলগাঁও এলাকায় নূর মোহাম্মদের সকল অপকর্মের অনুসন্ধানী প্রতিবেদন করেন। সেই প্রতিবেদনের ভিত্তিতে অপরাধ অনুসন্ধানী জনপ্রিয় অনলাইন সকালের সংবাদ গত ৯ নভেম্বর একটি প্রতিবেদন প্রকাশ করে সেটি প্রকাশের পরে ১০ নভেম্বর ৪.২২ টায় সকালের সংবাদের সম্পাদক হাফিজুর রহমান শফিককে মুঠোফোনে কল করে বলেন তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ কেনো প্রকাশ করা হয়েছে? এসময় তিনি মামলা করারও হুমকি দেন।

উল্লেখ্য, তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করলে হয় মামলা অথবা হামলা করেন সাংবাদিককে। ইতিপূর্বে অনেক সাংবাদিক তার মামলা, হামলা স্বীকার হয়েছেন। তার সকল অপকর্মের সহোযোগী ডিএমপির সাবেক একজন এসি। সেই এসির সহায়তায় তিনি দাপট দেখিয়ে বেড়ায়। লোক মুখে শুনা যায়, ও এসিকে বনশ্রী এলাকায় একটি ফ্ল্যাট ক্রয় করে দিয়েছেন মাদক সম্রাট নূর মোহাম্মদ।

তার সকল অপকর্মের অনুসন্ধান করতে গিয়ে জানা গেছে, রাজনীতির পদ পদবীকে সাইনবোর্ড হিসেবে ব্যবহার করে মাদক ব্যবসা, চাঁদাবাজি ও থানা পুলিশকে টাকার বিনিময়ে ব্যবহার করে রিক্সা চালকের ছেলে নূর মোহাম্মদ গড়েছেন অঢেল অবৈধ অর্থ-সম্পদের পাহাড়।
থানা পুলিশকে অবৈধ অর্থের দাপটের কারনে কোন কিছুই পরোয়া করেন না তিনি। এমন হাজারো অভিযোগের পাহাড় তার মাথায় নিয়েও সরকারের শুদ্ধ অভিযানের ফাঁক গলিয়ে মাদক ব্যবসার সম্রাট নূর মোহাম্মদ রয়েছেন বহাল তবিয়তে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৯৭২৬৪৯৬১২, ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

error: Content is protected !!