TadantaChitra.Com | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত : নভেম্বর ১১, ২০১৯, ১৭:৪২

নরসিংদীতে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ সালাহউদ্দিন আহমেদ‍ঃ নরসিংদীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোমবার (১১ নভেম্বর) সকালে জেলা যুবলীগ কার্যালয়ে আলোচনা সভা ও যুবলীগ প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। এরপর ৪৭ পাউন্ডের কেক কেটে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

নরসিংদী জেলা আওয়ামী যুবলীগ সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমাদুল হাসান শামীম নেওয়াজের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মতিন ভূঞা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব কামরুজ্জামান কামরুল, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু, নরসিংদী সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান মাধবদী পৌর কাউন্সিলর মোঃ জাকারিয়া। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু, জেলা যুবলীগের সহ-সভাপতি শামসুল আলম মোল্লা, যুগ্ম সাধারন সম্পাদক ইব্রাহীম খলিলসহ জেলা, উপজেলা ও শহর যুবলীগের নের্তৃবৃন্দ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।