TadantaChitra.Com | logo

১১ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০২০ ইং

প্লাবন কোরেশী’র নারী কেলেংকারী থেমে নেই!

প্রকাশিত : ডিসেম্বর ০৪, ২০১৯, ১৭:৪৮

প্লাবন কোরেশী’র নারী কেলেংকারী থেমে নেই!

বিনোদন প্রতিবেদকঃ তিনি একজন সুরকার ও মিউজিক ভিডিও পরিচালক। অনেক অডিও, ভিডিও গানের পিছনে তার অবদান রয়েছে এটা স্বীকার করতেই হবে। ইউটিউব ভিত্তিক বেশির ভাগ গানগুলোতে তার নাম নজিরবিহীন। অনেকেই তার প্রশংসায় পঞ্চমুখর! বলাবাহুল্য তিনি এই প্রশংসার মধ্যেও করে যাচ্ছেন বিতর্কিত কর্মকান্ড। তাকে নিয়ে যেমনই রয়েছে প্রশংসা তেমনই এর বিপরীতে রয়েছে হাজারো নারীবাজীর অভিযোগ। নাম তার প্লাবন কোরেশী। ইতিমধ্যে তার অপকর্ম নিয়ে সংবাদ প্রকাশ করা হলে অনেকেই মুখ খুলতে শুরু করেছে। অনেকেই জানিয়েছেন প্লাবন কোরেশীর নানা অপকর্মের অজানা কাহিনী। জানিয়েছেন তার পারিবারিক জীবনের গল্প।

অভিযোগ রয়েছে, কোন নারী মডেল বা শিল্পী “কিছু পেতে হলে কিছু দিতে হয়” এমন কথায় রাজি না হলে গান করা বা অভিনয় করার সুযোগ দেন না তিনি। উঠতি নায়িকা ও গায়িকারা তাঁর এমন কথার ফাঁদে পা দিয়েও পায় নি কাঙ্খিত নায়িকা ও গায়িকা বনের যাওয়ার ঠিকানা।

জানা গেছে, রাজধানী ঢাকা সহ বিভিন্নস্থানে ব্যবসায়ী ও শিল্পপতি ব্যক্তির কাছেও নারী সাপ্লাই দেন প্লাবন কোরেশী। এমনকি ভারত, নেপাল, থাইল্যান্ড, মালোশিয়া সাপ্লাই দেন বলে একাধিক উঠতি বয়সের নায়িকা জানান। এর বিনিময়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেন তিনি। এমনই চাঞ্চল্যকর তথ্য দিলেন রাজধানী গুলশান এলাকার এক ব্যবসায়ী। তিনি জানান, প্লাবন কোরেশীর সাথে প্রথম পরিচয় একটি মিউজিক ভিডিও বানানো দিয়ে, তাও প্লাবন কোরেশীর এক বন্ধু’র মাধ্যমে। পরে সম্পর্ক গভীর হলে বিভিন্ন সময় বিভিন্ন মেয়ে নিয়ে তাঁর অফিসে যাতায়েত করতেন প্লাবন। এক সময় এই ব্যবসায়ীকে মেয়ে দিয়ে ফিটিং দেন প্লাবন কোরেশী। বাগিয়ে নেন মোটা অংকের টাকা। মান সম্মানের ভয়ে কোন প্রতিবাদ না করেই টাকা দিয়ে দেন গুলশানের এ ব্যবসায়ী। এরপর তাঁর সাথে চলাফেরা বন্ধ করে দেন এ ব্যবসায়ী।

আরো জানা গেছে, অনেকেরই খুব ইচ্ছে নায়িকা বনে যাবে তাই সিনেমা বা নাটকে অভিনয় করতে এসে পরিচালকের কথামত বিছানায় গিয়েই নায়িকা হতে চান। এরপর নাটক বা সিনেমায় ছবি করতে আসা নতুন মডেল কন্যারা তথাকথিত পরিচালকদের কথার মায়ায় পড়ে শারীরিক সম্পর্ক লিপ্ত হন এমন খবর অহরহ।

সূত্র জানায়, যে কোন নতুন মিউজিক গানে নতুন নতুন মডেল আবিস্কার করেন প্লাবন কোরেশী। তবে এ নতুন মডেলদের গানের ভিডিওতে অভিনয় করার জন্য দিয়ে দেন শর্ত। তাও আবার প্লাবন কোরেশী সাথে যেতে হবে বিছানায়। না গেলেই কাউকে গানে অভিনয় করার সুযোগ দেন না তিনি।

অভিযোগ রয়েছে, এ মডেল ছাড়াও অনেক কণ্ঠশিল্পী ও মডেলেরে সাথে শারীরিক সম্পর্ক করে গান ও অভিনয় করা সুযোগ দিয়েছেন প্লাবন কোরেশী। অনেক নারীর সংসার ভাঙ্গার মূলহোতাও সুরকার ও মিউজিক ভিডিও পরিচালক প্লাবন কোরেশী। অনেকের দেহ ভোগ করেও কোনো গান বা অভিনয়ে চান্স দেন নি তিনি। এ নিয়ে অনেকে মান সম্মানের ভয়ে মুখ খুলতে নারাজ। আবার অনেক শিল্পী ও মডেল এর সাথে শারীরিক সম্পর্ক করে আশ্বাস দিয়ে রেখেছেন পরবর্তী যে কোন গানে চান্স দিবেন। তাই এখন মুখ খুললে পরে যদি প্লাবন কোরেশী তাদেরকে না নেন এই ভয়েও মুখ খুলেছেন না।

তবেও প্রকাশ্য মুখ না খুললেও অনেকে নাম গোপন রাখার শর্তে বলেন, প্লাবন কোরেশী একজন ভালো মানের সুরকার ও ভিডিও মিউজিক পরিচালক, তাই তাঁর কাছে যাওয়া। প্রথমে তাঁর সাথে পরিচয় হলে অসাধারণ ব্যবহার করেন। বুঝার উপায় নাই তাঁর চরিত্র খারাপ। কিছুদিন না যেতেই তাঁর চাওয়া প্রকাশ করেন। বলেন কিছু পেতে হলে কিছু দিতে হয়। তাঁর এমন কথা অনেক নায়িকা হতে আসা মেয়ে বুঝেও না বুঝার ভাঁন করে প্রকাশ্য জানতে চান কি দিতে হবে? মডেল হতে আসা মেয়েদের এমন কথা শুনেই প্লাবন কোরেশী উত্তর মুখে না দিলেও জড়িয়ে ধরে স্তন সহ বিভিন্ন স্থানে হাত ও চুম্মুন দিয়ে বুঝিয়ে দেন তার চাওয়া। অনেক মেয়ে তাঁর আস্তানায় গিয়ে ভয়ের কাছে জিম্মি হয়ে হারিয়েছেন ইজ্জত। কেউ কেউ পরে তাঁর চাহিদা পুরোন করার আশ্বাস দিয়েও রেহাই পাননি এমন অভিযোগও রয়েছে প্লাবন কোরেশীর বিরুদ্ধে। আবার আত্মীয় স্বজনকে নায়িকা বলা মেয়েটা এ সুযোগ হাত ছাড়া না করতে সহজেই রাজি হয়ে লুটতে দিয়েছেন শরীর। এমন মেয়ে আছে একবার নয় বারবার শরীর লুটতে দিয়েও পায় নি কাঙ্ক্ষিত অভিনয় করে নায়িকা হওয়ার সুযোগ। এরপর থেকে এ ডাল থেকে ও ডালে গিয়ে নায়িকা হওয়ার ব্যর্থ স্বপ্ন ছেড়ে এখন খাটের নায়িকা বনে গেছেন অনেকেই। আজ এখানেই শেষ, তবে শেষ নয়! আরো আসছে পরবর্তীতে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৯৭২৬৪৯৬১২, ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

error: Content is protected !!