TadantaChitra.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এসএম আইয়ুব আলী খাঁনের পরিচালনায় আসছে শিল্পী আল মামুনের তোতাপাখি

প্রকাশিত : ডিসেম্বর ০৮, ২০১৯, ১২:৩৯

এসএম আইয়ুব আলী খাঁনের পরিচালনায় আসছে শিল্পী আল মামুনের তোতাপাখি

বিনোদন রিপোর্টঃ আসছে কন্ঠ শিল্পী আল মামুনের গাওয়া গানের মিউজিক্যাল ফিল্ম তোতাপাখি। সমসাময়িক ঘটনার চমকপ্রদ গল্পের মিউজিক্যাল ফিল্মটির অসাধারণ নির্মাতা পরিচালক এসএম আইয়ুব আলী খাঁন কাইসার।

চমৎকার কথামালার গানটির কথা সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন এসকে প্রকাশ।

সম্প্রতি গাজীপুরের বিভিন্ন লোকেশনে গানটির শুটিং সম্পন্ন হয়েছে।খুব শিঘ্রই গানটি ইউটিউবে প্রকাশ পাবে এমনটাই জানিয়েছেন পরিচালক আইয়ুব আলী খাঁন।

মিউজিক্যাল ফিল্মটিতে অভিনয় করেছেন আলমামুন,মাহী,সেলিম মন্ডল,বিপ্লব ও ক্লোজআপ ওয়ান খ্যাত শিল্পী রুমি।গ্রামের মিষ্টি প্রেমের ভালোবাসা ও সমসাময়িক সময়ের ভয়াবহ ধর্ষণের মত বিষয় এই ফিল্মের গল্পে উঠে এসেছে।

মিউজিক্যাল ফিল্মটির চিত্রগ্রাহক হিসেবে ছিলেন গুনি ক্যামেরাপার্সন আর আই লিফসন।

জানতে চাইলে পরিচালক এসএম আইয়ুব আলী খাঁন কাইসার বলেন,আমার পরিচালনায় চলতি বছর প্রায় একশত মিউজিক্যাল ফিল্ম,মিউজিক ভিডিও, শটফিল্ম নির্মিত হয়েছে। কিন্তু তোতাপাখি গানটির ভিডিওটি আমার সর্বোচ্চ দিয়ে করার চেষ্টা করেছি।অসাধারণ গল্পনির্ভর ফিল্মটি আশা করছি সবার প্রশংসা কুড়াবে।

জানতে চাইলে আল মামুন বলেন,গানটির কথা, সুর ও সঙ্গীত বেশ।গানটির ভিডিও নির্মাণের কথা মাথায় আসতেেই আমার পছন্দের গুনী নির্মাতা আইয়ুব ভাইয়ের সাথে তোতাপাখি গানটির কথা শেয়ার করি।তিনি গানটি শুনে গানটির গল্প আমাকে বলেন।

অবশেষে সব মিলিয়ে চমৎকার একটি টিমওয়ার্কের কাজ খুব শিগ্রই দর্শক উপহার হিসেবে পাবে এমনটাই প্রত্যাশা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।