TadantaChitra.Com | logo

৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মু‌ক্তি‌যোদ্ধা সন্তান সংস‌দের অবস্থান কর্মসূচ‌ী

প্রকাশিত : ডিসেম্বর ০৮, ২০১৯, ১৮:২২

মু‌ক্তি‌যোদ্ধা সন্তান সংস‌দের অবস্থান কর্মসূচ‌ী

বি‌শেষ প্র‌তি‌নি‌ধি: ৩০% কোটা সহ ৯দফা দাবী‌তে লাগাতার অবস্থান কর্মসূচ‌ী পালন কর‌ছে বাংল‌া‌দেশ ম‌ু‌ক্তি‌যোদ্ধা সন্তান সংস‌দ কেন্দ্রীয় কমান্ড কাউ‌ন্সিল।

৮ ডি‌সেম্বর র‌বিবার সকাল ৯ টা থে‌কে জাতীয় প্রেসক্লা‌বের সাম‌নে এ কর্মসূচী পাল‌নের ল‌ক্ষ্যে অবস্থান কর‌ছেন তারা। সংগঠ‌নের চেয়ারম্যান‌ সোলায়মান মিয়ার নের্তেত্বে এ কর্মসূচী‌তে সারা দেশ থে‌কে অাসা মু‌ক্তি‌যোদ্ধা, মু‌ক্তি‌যোদ্ধার সন্তান ও নাতী নাতনীরা অংশগ্রহন ক‌রে‌ছেন।

সংগঠ‌নের চেয়ারম্যান সোলায়মান মিয়া জানান,তা‌দের ১১দফা দাবী গু‌লোর সবগু‌লোই যু‌ক্তিযুক্ত এবং মু‌ক্তি‌যোদ্ধা ও মু‌ক্তি‌যোদ্ধা প‌রিবা‌রের স্বার্থ রক্ষার দাবী।যারা এ দেশ স্বাধীন ক‌রে দি‌লো তা‌দের সন্তানদের এটুকু মাননীয় প্রধানম‌ন্ত্রী মে‌নে নি‌বেন ব‌লে অাশাবাদ ব্যক্ত ক‌রেন। ৩০% কোটা বহাল,মু‌ক্তি‌যোদ্ধা‌দের সাং‌বিধা‌নিক স্বীকৃ‌তি সহ ১ ডি‌সেম্বর মু‌ক্তি‌যোদ্ধা দিবস ঘোষনা এ রকম নয়‌টি দাবী‌তে তা‌দের এ অবস্থান কর্মসূচী।দাবী না মানা পর্যন্ত তারা অবস্থান কর্মসূচী চা‌লি‌য়ে যাওয়ার ঘোষনা দেন সংগঠ‌নের নের্তৃবৃন্দরা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।