TadantaChitra.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খিলক্ষেতের শীর্ষ চাঁদাবাজ সারোয়ার অধরা!

প্রকাশিত : ডিসেম্বর ১২, ২০১৯, ১৩:৫১

খিলক্ষেতের শীর্ষ চাঁদাবাজ সারোয়ার অধরা!

তদন্ত চিত্র ডেস্কঃ রাজধানীর খিলক্ষেত থানার রেল লাইনের উপর ও রেলের জায়গায় সরোয়ারের নেতৃত্বে গড়ে উঠেছে অবৈধ কাচা বাজার। দুর্ভোগ যেন লেগে থাকে প্রতি নিয়ত। প্রধানমন্ত্রীর সভায় হামলাকারী রফিকের বাসার দারোয়ান ছিলেন। সরকারী দলের লেভাজ লাগিয়ে এ যেন চাঁদার হিরিক বয়ে আনছে সারোয়ার। তার অত্যাচারে অতিষ্ট্য হচ্ছে খিলক্ষেত থানার সাধারন জনগন। সরকারের তথা আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে কিছু লোক দলে অনুপ্রবেশ করে সরকারের উন্নয়নের ধারার সুনামকে নস্যাৎ করার অপচেষ্ঠা করে। তার-ই প্রমান পাওয়া গেল খিলক্ষেত রেল লাইনের পাশে তথা রেলের জায়গায় অবৈধ কাচা বাজার। অবৈধ কাপড়ের মিনি মার্কেট।

খিলক্ষেত ট্রাফিক পুলিশ বক্সে কিছু লোক দাড়িয়ে আছে তাদের কাছে জানতে চাইলে তারা বললো সবজির ট্রাক দাড়িয়েছে তাই জ্যাম লেগেছে। এবং তারাও এই বাজারে ভোরে দোকানের জন্য মাল কিনতে এসেছেন।

অনুসন্ধান জানা যায়, বাজার নিয়ন্ত্রন করে তারা সবাই দলের লোক। তাদের মধ্যে সরোয়ার বাজার পরিচালক এবং তার নির্দেশে মনির নামক ব্যক্তি প্রতি দোকান থেকে ২ হাজার থেকে ৪ হাজার টাকা করে চাঁদা আদায় করে থাকে। নাম প্রকাশে অনিচ্ছুক এক লোক বলেন, সারোয়ার মনির ও সভাপতি সেলিম সহ দলীয় প্রভাবশালী নেতাদের। স্থানীয় ক্ষমতাশীন দলের নাম ভাঙিয়ে রেলের জমি দখল করে কাঁচা বাজার, কাপড়ের মার্কেট এবং ইজিবাইক থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। গত ১০/১২/২০১৯ইং র‌্যাব- একটি দল অভিযান চালায় গ্রেপ্তার হয় সারোয়ারও শাহীন সিন্ডিকের ছয় চাঁদাবাজা। তাদের নামে পৃথক পৃথক দুটি মামলা হয়েছে। যার নং ১৩/১৪, এ মামলার আসামীরা হলেন নাফিত হাসেম, ও চোর সুমন সহ আরো ৪ জন। এদের মুলহোতা সারোয়ার ধরা ছোঁয়ার বাহিরে। খিলক্ষেত এলাকায় রেললাইনের অপরাধ মূলক কর্মকান্ডের চুড়ি ডাকাতি ছিনতাই মাদক এর সাথে জড়িত সারোয়ার বাহিনী। কিন্ত রেহাই পেয়ে যায় খিলক্ষেত থানা শ্রমিকলীগের সাধারন সম্পদক সারোয়ার ও থানা আওয়ামীগের যুগ্মসাধারন সম্পদক শাহীনুর ইসলাম শাহীন।

এ ব্যাপারে এলাকাবাসী এ প্রতিবেদকে বলেন, আসল চাঁদাবাজ তো অধরা পেতিগুলো ধরে কি লাভ। মামলা বিষয়ে খিলক্ষেত থানার ডিউটি অফিসার নিশ্চিত করে তিনি বলেন, আমরা তাদের কে কোর্টে প্রেরন করেছি। এ বিষয়ে জানতে চাইলে সারোয়ার বলেন, আমি চাঁদাবাজী করি না, যারা করে তাদের নাম লেখেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।