TadantaChitra.Com | logo

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পরিষ্কার-পরিচ্ছন্ন ওয়ার্ড গড়বেন হাজী জাহাঙ্গীর আলম

প্রকাশিত : ডিসেম্বর ১৩, ২০১৯, ০৯:৩৫

পরিষ্কার-পরিচ্ছন্ন ওয়ার্ড গড়বেন হাজী জাহাঙ্গীর আলম

জসীম ভুঁইয়া,ঢাকা: পরিষ্কার-পরিচ্ছন্ন ওয়ার্ড গোড়ে তোলার লক্ষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ৩৭ নং ওয়ার্ডে পরিষ্কার-পরিচ্ছন্নতা কাজের শুভ উদ্বোধন করলেন ওয়ার্ড কাউন্সিলর ও বাড্ডা থানা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক হাজী মোঃ জাহাঙ্গীর আলম।

বৃহস্পতিবার সকাল ৮ সময় রাজধানীর বাড্ডা এলাকায় পরিষ্কার পরিচ্ছন্নতা কাজের শুভ উদ্বোধন করা হয়। এসময় বাড্ডার পাঁচ তলার বাজার, মধ্যপাড়া পোস্ট অফিস গলী, বৈঠাখালি থেকে জয় বাংলা মোড়সহ ৩৭ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে হাজী জাহাঙ্গীর আলম সময় সংবাদ বিডিকে বলেন, আমি ৩৭ নং ওয়ার্ডবাসীকে একটি পরিষ্কার-পরিচ্ছন্ন ওয়ার্ড উপহার দিতে চাই। সেই লক্ষে আজ আমরা পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালাচ্ছি।

এই কাজে তিনি সকলের সহযোগীতা কামনা করে বলেন, আপনার সকলে যা যার অবস্থান থেকে আমাদের সহযোগীতা করুন। তাহলে অল্প সমের মধ্যে আমি ৩৭ নং ওয়ার্ডকে একটি পরিষ্কার-পরিচ্ছন্ন ওয়ার্ড হিসেবে আপনাদেরকে উপহার দিতে পারবো।

উক্ত পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে উপস্থিত ছিলেন,বাড্ডা থানা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মোঃ রুহুল আমিন, বাড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহির ইসলাম দিপু, কৃষি বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন সরকার, প্রচার সম্পাদক মনিরুজ্জামান, আওয়ামী লীগের প্রবীণ নেতা মমতাজ উদ্দিন বেপারী, সবদার আলী, শিমুর রহমান, হাজী সাদীর, কামরান মাতবর, বেরাইদের রতন এবং নিউ অক্সফোর্ড স্কুলের প্রতিষ্ঠাতা রমিজ উদ্দিন রমুসহ স্থানীয় এলাকাবাসী।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।