TadantaChitra.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিকেলে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করতে যাচ্ছেন স্বজনরা

প্রকাশিত : ডিসেম্বর ১৬, ২০১৯, ০৮:৪১

বিকেলে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করতে যাচ্ছেন স্বজনরা

ঢাকা: কারান্তরীণ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে বিকেলে সাক্ষাত করতে যাচ্ছেন তাঁর পরিবারের সদস্য ও স্বজনরা।

সোমবার (১৬ ডিসেম্বর) বিকেল ৩টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে বেগম জিয়ার সঙ্গে সাক্ষাত করবেন তারা।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার ব্রেকিংনিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত শনিবার (১৪ ডিসেম্বর) বেগম জিয়ার সঙ্গে পরিবারের সদস্যদের সাক্ষাতের কথা থাকলেও অনিবার্য কারণে বিএসএমএমইউ কর্তৃপক্ষ সাক্ষাত স্থগিত করেন।

দিদার জানান, ‘আজ বিকেল ৩টায় অসুস্থ বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা জানতে ও তাঁর খোঁজখবর নিতে তার সঙ্গে দেখা করবেন পরিবারের সদস্যরা।’

তিনি বলেন, ‘এক মাস চার দিন পর আজ বেগম খালেদা জিয়ার সঙ্গে তাঁর স্বজনদের দেখা হচ্ছে। যদিও যা জেল কোড অনুযায়ী মাসে দু’বার (প্রতি ১৫ দিন অন্তর) স্বজনদের দেখা করার কথা রয়েছে।’

উল্লেখ্য, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় ২০১৮ সালের ২৯ অক্টোবর খালেদা জিয়াকে ৭ বছরের সশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড করেন ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক মো. আখতারুজ্জামান জিয়া। গত ১২ ডিসেম্বর এ মামলায় সর্বোচ্চ আদালতে বেগম জিয়ার জামিন আবেদন বাতিল করা হয়েছে। জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায়ও সাবেক এই প্রধানমন্ত্রী ১০ বছরের সাজা ভোগ করছেন। এছাড়া নাইকো মামলাসহ এক ডজনেরও বেশি মামলা বিচারাধীন আছে বেগম জিয়ার বিরুদ্ধে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।