TadantaChitra.Com | logo

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বিজয় দিবসের শুভেচ্ছা সাকিব-মুশফিকের

প্রকাশিত : ডিসেম্বর ১৬, ২০১৯, ০৮:৪৯

বিজয় দিবসের শুভেচ্ছা সাকিব-মুশফিকের

স্পোর্টস ডেস্ক: দীর্ঘ নয় মাসের রক্তক্ষয়ী যুদ্ধের পর বাঙালির মুক্তির দিন আজ। পাকিস্তানি শাসনের অবসান ঘটিয়ে ১৯৭১ সালে ১৬ ডিসেম্বর বিশ্বের বুকে নতুন দেশ হিসেবে আত্মপ্রকাশ করেছিল যে বাংলাদেশ। আজ সেই দেশ স্বাধীনতার ৪৮ বছর পূর্তি উদযাপন করছে।

বাংলাদেশের আনন্দের এই দিনে বিজয় উদযাপনে পিছিয়ে নেই ক্রিকেটাররা। তাই সবার মতো ক্রিকেটাররাও বিজয় দিবসের শুভেচ্ছা, মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানান। সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম তাদের ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছেন।

সাকিব আল হাসান লেখেন, ‘মহান মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের মাধ্যমে আমরা পেয়েছিলাম ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বরের বিজয়। সেই দিনের অর্জিত সেই বিজয়ই আমাদের জন্য তৈরি করে দিয়েছে আরও অনেক বিজয়ের সম্ভাবনা। বিজয়ের ৪৯তম বছরে নতুন করে উজ্জীবিত হই সেই প্রথম বিজয়ের চেতনায়। সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।’
মুশফিকুর রহিম তার ফেসবুকে লিখেছেন, ‘আমরা অনেকেই আমাদের জাতীয় পতাকার লাল সবুজ বর্ণের অর্থ জানিনা। আজকের এই বিজয়ে আমি এর মানে শেয়ার করতে চাই। লাল বৃত্তটি সামান্য বাম দিকে স্থাপন করা হয়েছে, যে পতাকাটি উড়ানোর সময় এটি মাঝ বরাবর দেখা যায়। এটি বাংলার উপরে সূর্যদয় এবং ১৯৭১ সালের শহীদদের যে রক্ত ঝরেছিলো তার অর্থ বহন করে। সবুজ বর্ণ বাংলাদেশের ভূমির উজ্জ্বলতা প্রদর্শন করে। আজ আমরা এই পতাকাটি অতি গর্বের সঙ্গে বুকে ধারণ করে রেখিছি। ১৬ ডিসেম্বর- এমন একটি বিজয় যা আমাদের অনেক বিজয়ের দ্বার উন্মুক্ত করেছে। মুক্তিযোদ্ধাদের সালাম, আপনাদের কখনও ভোলা যাবে না।’


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।