TadantaChitra.Com | logo

১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

তিতুমীর কলেজ ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক দেলোয়ারকে গ্রেপ্তারের নিন্দা

প্রকাশিত : ডিসেম্বর ১৬, ২০১৯, ১৫:৩৪

তিতুমীর কলেজ ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক  দেলোয়ারকে গ্রেপ্তারের নিন্দা

ঢাকা: তিতুমীর কলেজ ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন কে গতকাল রাত ৮ টায় বাড্ডা  থেকে আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল তিতুমীর কলেজ সভাপতি তসলিম অআহসান মাসুম  ও সাধারণ সম্পাদক আমিনুল হক হিমেল ।

আজ এক বিবৃতিতে তিতুমীর কলেজ ছাত্রদলের দপ্তর সম্পাদক মোঃ সোহাগ মোল্লা এসব তথ্য জানিয়েছেন।

এ সময় নেতৃদ্বয় বলেন, ছাত্রদল নেতা-কর্মীদের চলাফেরার কোন স্বাধীনতা নেই। তাদের জীবনের কোন নিরাপত্তা নেই।  গণতান্ত্রিক সকল অধিকার হরণ করে তাদের স্থায়ী ঠিকানা করা হয়েছে কারাগারগুলোতে।  দেশ এখন ভয়াল দুঃসময় অতিক্রম করছে।  আতঙ্ক ও জীবনহানীর শঙ্কা মানুষের নৃত্যসঙ্গী হয়ে দাঁড়িয়েছে।

বিবৃতি আরো বলা হয়,  সরকার দেশের বিরোধী ছাত্র সমাজকেই শত্রু মনে করেন।  সরকারের নির্দেশে আইন প্রয়োগকারী সংস্থা গুলো ছাত্রদল নেতা-কর্মীদের গ্রেপ্তারে প্রতিযোগিতায় নেমেছে।  মিথ্যা মামলা দিয়ে ছাত্রদল নেতাকর্মীদের গ্রেপ্তার এখন সরকারের একমাত্র কর্মসুচি।  ছাত্রদল নেতা দেলোয়ার হোসেন কে  এই গ্রেফতার সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত।

 

নেতৃদ্বয় আরো বলেন, দেলোয়ার হোসেন ছাত্রদলের একজন পরীক্ষিত নেতা।  তাকে এভাবে গ্রেপ্তার করে রাজপথ থেকে দুরে রাখা যাবেনা। তিনি আইনি প্রক্রিয়ায় মুক্ত হয়ে দেশনেত্রী বেগম খালদো জিয়ার মুক্তি ও গনতন্ত্র পুরুদ্ধার আন্দোলনে আবারো সক্রিয় হবেন।

নেতৃদ্বয় অবিলম্ভে দেলোয়ার হোসেন এর নিঃশর্ত মুক্তি দাবী করেন।

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।