TadantaChitra.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মুসলিমদের ওপর হামলা, মুসলিম তারকারাই চুপ!

প্রকাশিত : ডিসেম্বর ১৮, ২০১৯, ০৮:২৪

মুসলিমদের ওপর হামলা, মুসলিম তারকারাই চুপ!

ঢাকা: সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে উত্তাল ভারত। এই আইনে মুসলিমদের অগ্রাজ্য করে প্রাধান্য দেওয়া হয়েছে অন্য ধর্মের মানুষগুলোকে। যার ফলে ভারতের বিভিন্ন রাজ্যে চলছে ভয়াবহ বিক্ষোভ। মুসলিম শিক্ষার্থীদের পাশাপাশি রাস্তায় নেমে এসেছে সাধারণ মানুষরাও।

সম্প্রতি দিল্লির একটি বিশ্ববিদ্যালয়ের মুসলিম শিক্ষার্থীদের ওপর হামলা করে পুলিশ। সেই হামলার নিন্দা জানিয়েছেন তারকারাও। কিন্তু অবাক করার মতো ব্যাপার হচ্ছে, অন্য ধর্মের তারকারাই জানিয়েছেন প্রতিবাদ। মুখে কুলূপ এঁটে বসে আছেন মুসলিম তারকারা।

এই ইস্যুতে বলিউডের যে’কজন মহাতারকা রয়েছেন, তারা সবাই চুপ। শাহরুখ খান, সালমান খান, আমির খান, সাইফ আলি খানের মতো তারকারাও কিচ্ছু বলেননি এই হামলা ও বৈষম্যমূলক আইন নিয়ে। প্রতিনিয়ত টুইটারে ডুবে থাকা অমিতাভ বচ্চনও চুপ!

এই পর্যন্ত বলিউডের যেসব তারকা প্রতিবাদ জানিয়েছেন, তাদের প্রায় সবাই অন্য ধর্মের। তাদের মধ্যে আছেন, নির্মাতা অনুরাগ কাশ্যপ, অভিনেত্রী তাপসী পান্নু, স্বরা ভাস্কর, পরিনীতি চোপড়া, রাজকুমার রাও প্রমুখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।