TadantaChitra.Com | logo

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদক ব্যবসার দ্বন্দ: ছাত্রলীগ নেতার কোপের আঘাতে মাদক ব্যবসায়ী আহত

প্রকাশিত : জানুয়ারি ০১, ২০২০, ০৯:০৮

মাদক ব্যবসার দ্বন্দ: ছাত্রলীগ নেতার কোপের আঘাতে মাদক ব্যবসায়ী আহত

তুরাগ প্রতিনিধি:  আলম : রাজধানীর তুরাগে মাদক ব্যবসার দ্বন্দের জেরে এক মাদক ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে তুরাগ থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাঁধন। আহত ওই মাদক ব্যবসায়ীর নাম রবিন (২০)। বর্তমানে তাকে উত্তরা কার্ডিও কেয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি রাখা হয়েছে।

মঙ্গলবার দুপুর দেড়টার তুরাগের চন্ডালভোগ বঙ্গবন্ধু সমাজকল্যাণ সংসদের সামনে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘ দিন ধরে মাদকের দেনা পাওনা নিয়ে ছাত্রলীগ নেতা বাঁধন ও রবিনের মধ্যে মনোমালিন্য ছিল। মঙ্গলবার দুপুরে হঠাৎ করে তুরাগের চন্ডালভোগ বঙ্গবন্ধু সমাজকল্যাণ সংসদের সামনে তাদের দুজনের মধ্যে ঝগড়া বাঁধে। পরে স্থানীয় লোকজন তাদের দুজনকে ছাড়িয়ে দিলেও কিছু সময় পর বাঁধন চাপাতি নিয়ে এসে রবিনকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়।
স্থানীয়রা পরে ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী রবিনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে জানতে অভিযুক্ত তুরাগ থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাঁধনকে একাধিক ফোন করেও তিনি ফোন রিসিভ করেননি।

তুরাগ থানা অফিসার ইনচার্জ নুরুল মোত্তাকিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান মারামারির ঘটনা শুনেছি ঘটনাস্থলে পুলিশ গিয়ে তদন্ত করে এসেছে। আহত ছেলেটির পরিবারের কেউ মামলা দায়ের করতে আসে নি,আসলে মামলা নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তুরাগ থানা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বলেন,ঘটনা যদি সত্যি হয় তাহলে বাঁধনকে তুরাগ থানা ছাত্রলীগের পদ থেকে বহিষ্কার করা হবে।

তুরাগ থানা ছাত্রলীগ সভাপতি সফিকুল ইসলাম বলেন, তুরাগ থানা ছাত্রলীগ কাউকে মাস্তানির লাইসেন্স দেয় নাই।এ ঘটনার সাথে বাঁধন জড়িত থাকার সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য যে, গত ০৩ মার্চ ২০১৯ তারিখে তুরাগের দিয়াবাড়ি এলাকা হতে ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেফতার করে র্যাব ১। যার মধ্যে আহত মাদক ব্যবসায়ী রবিন ও ছিল।
তুরাগ থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাঁধনের বিরুদ্ধে এর আগেও ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগে দুটি মাদক মামলা ছিল। মামলাগুলো থেকে বাঁধন জামিনে আছে


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।