TadantaChitra.Com | logo

২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বছরের শেষ ঘোষণা, জুটি আসিফ-সুবাহ

প্রকাশিত : জানুয়ারি ০১, ২০২০, ০৯:১৩

বছরের শেষ ঘোষণা, জুটি আসিফ-সুবাহ

ঢাকা: ২০১৯ বছরটি শেষ। আজই এ বছরের শেষ দিন। আগামীকাল নতুন বছর, নতুন দিন। এই গত হওয়া বছরের সর্বশেষ সিনেমার ঘোষণা এলো গতকাল। ৩০ ডিসেম্বর, সোমবার একটি সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। এর নাম ‘সিগন্যাল’।

নতুন এই সিনেমা নির্মাণ করবেন সাইমন তারিক। এতে জুটি বেঁধে অভিনয় করবেন আসিফ ইমরোজ ও তানিন সুবাহ। জানুয়ারিতেই শুরু হচ্ছে সিনেমাটির শুটিং।

গতকাল অনুষ্ঠিত ‘সিগন্যাল’-এর মহরতে উপস্থিত হয়েছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, বরেণ্য অভিনেতা তারিক আনাম খান, নির্মাতা ছটকু আহমেদ ও গাজী মাজারুল আনোয়ার প্রমুখ।

মহরতে নায়ক আসিফ ইমরোজ বলেন, ‘সিগন্যাল’-এর গল্প শুনে আমার অনেক পছন্দ হয়েছে। প্রতিটি কাজই চ্যালেঞ্জ নিয়ে করতে হয়। এটাও আমার জন্য নতুন চ্যালেঞ্জ। আমি আমার জায়গা থেকে সর্বোচ্চটা দিয়ে কাজটা করব।

প্রথমবারের মতো আসিফ ইমরোজের সঙ্গে জুটি বাঁধছেন তানিন সুবাহ। তিনি বলেন, আসিফের সঙ্গে এটাই আমার প্রথম সিনেমা হতে যাচ্ছে। আমার বিশ্বাস, আমাদের জুটিকে দর্শকরা গ্রহণ করে নেবেন।

‘সিগন্যাল’ সিনেমাটি টিএস ক্রিয়েটিভ মিডিয়ার প্রথম প্রয়াস। এটি প্রযোজনা করছেন তাছলিমা বেগম।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।