TadantaChitra.Com | logo

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এক রত্ন গর্ভা মায়ের সন্তান মিজানুর রহমানের গল্প

প্রকাশিত : জানুয়ারি ০১, ২০২০, ১৭:৩০

এক রত্ন গর্ভা মায়ের সন্তান মিজানুর রহমানের গল্প

মোঃ রফিকুল ইসলাম মিঠু: খুলনা ২ আসনের কৃতি সন্তান জনাব মিজানুর রহমান ২০০৪ সালে নিরবাচিত ২৮জন মায়ের মধ্যে ১জন মায়ের সন্তান।তার পিতা মরহুম সরোয়ার ও মাতা বেগম নুরুন নাহারের সন্তানদের মধ্যে তিনি ৮ম।তার শিশু কাল ও কৈশর কাল কাটে সেই মায়াময় বসুপাড়া গ্রামের রহমান মজ্ঞিলের ক্রসলেনে।শিক্ষাজীবন কাটে ঢাকায়। তিনি আই সি এম ই থেকে তিনি শিক্ষা জীবন সমাপ্ত করেন।
ছাত্রজীবন থেকে তিনি অত্যান্ত মেধাবী ও দানশীল ছিলেন বলে জানা যায়।পরোপকারী হিসাবে এলাকায় তার ব্যাপক পরিচিতি রয়েছে।শিক্ষা জীবন সমাপ্তির পর তিনি ঢাকা শহরে গামেন্স ব্যবসা সহ বিভিন্ন প্রতিষ্ঠানের সি ই ও সহ চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।তার মহানুভবতায় খুলনার অনেক শিক্ষিত বেকার যুবকেরা আজ স্বাবলম্বী।দীঘ দিন যাবৎতার আথিক সহায়তায় পরিচালিত হচ্ছে সারোয়ার অটিষ্টিক চিলড্রেন ওয়েল ফেয়ার অগানাইজেশন।
এছাড়া বতমানে ইউসিএন, ইউসিএস, আইসিএন, আইবিসিসিএল, এলসিইও এর চেয়ারম্যান। উক্ত প্রতিষ্ঠানে করমরত সকল করমচারীদের বিপদে আপদে তার দানের কথা তারা গভীর শ্রদ্বার সাথে স্বরণ করে।নিরদলীয় এই মহান ব্যক্তিকে নিয়ে এলাকায় ব্যাপক গুজ্জন রয়েছে। এলাকার মানুষ তাকে খুলনা ২ আসনের জনপ্রতিনিধি হিসাবে দেখতে চায়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।