TadantaChitra.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সফিপুরে মাদ্রাসার দুই ছাত্র পলাতক

প্রকাশিত : জানুয়ারি ০২, ২০২০, ১১:২২

সফিপুরে মাদ্রাসার দুই ছাত্র পলাতক

গাজীপুর প্রতিনিধিঃ কালিয়াকৈর সফিপুরে মাদ্রাসা থেকে এক ছাত্র আরেক ছাত্রকে নিয়ে পালিয়ে যায়। গত বৃহস্পতিবার ২৬ ডিসেম্বর ২০১৯ইং সফিপুর বোর্ডমিল এলাকার বাইতুল এবতাদিয়া মাদ্রাসা থেকে জোহরের নামাজের সময় দ্বিতীয় শ্রেণীর ছাত্র আব্দুল আলীম(১৪) ও প্রথম শ্রেনীর ছাত্র মিজানুর রহমান ফুায়দ (১০) নামাজ পড়া অবস্থায় নামাজের কাতার ছেড়ে পালিয়ে যায়।

আব্দুল আলীমের পিতা লোকমান হোসেন, মাতা সাবানা বেগম সফিপুরের বোর্ডমিল একালায় লিডা গার্মেন্টস এর পিছনে বাসা ভাড়া নিয়ে থাকেন ও মিজানুর রহমান ফুয়াদের পিতা গোলাম সরোয়ার, মাতা ফাতেমা সফিপুর বোর্ডমিল এলাকায় নুরে আলমের বাসায় ভাড়া থাকেন।

ফুয়াদের মা ফাতেমা বলেন, গত বৃহস্পতিবার ২৬ ডিসেম্বর জোহরের নামাজের পরে মাদ্রাসার প্রধান শিক্ষক সৈয়দ আহমেদ আমাকে ফোন দেয় এবং আমি মাদ্রাসায় গেলে তিনি বলেন ফুয়াদ জহোরের নামাজ চলাকালীন অবস্থায় নামাজের কাতার ছেড়ে আব্দুল আলীমের সাথে চলে যায়। এরপর ফুয়াদ আর বাসায় ফেরেনি অনেক খুঁজাখোজি কারার পরেও তাকে পাওয়া যায়নি।

তাছাড়া আব্দুল আলীমের বাসায় গেলেও তাদের কোন খোঁজ পাওয়া যায়নি। এভাবে পাঁচদিন বিভিন্ন জায়গায় যোগাযোগ করে তাদের কোন খোঁজ না পেলে গত বুধবার ১লা জানুয়ারী ২০২০ইং কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

ফুয়াদের বাবা গোলাম সরোয়ারের অভিযোগ, গত ২০ ডিসেম্বর ২০১৯ইং আব্দুল আলীম বিভিন্ন প্রলোভন দেখিয়ে ফুয়াদকে ঢাকা নিয়ে যাওয়ার চেষ্টা করেছিলো আমি জানতে পেরে বাধা দেই এবং আব্দুল আলীমের সাথে চলতে মানা করি। এ বেপারে আব্দুল আলীমের বাবা মায়ের কাছে অভিযোগ ও করা হয়। কিন্তু তারপরেও আব্দুল আলীম আমার ছেলে ফুয়াদ কে বিভিন্ন প্রলোভন দেখিয়ে মাদ্রাসা থেকে নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে মাদ্রাসার প্রধান শিক্ষক সৈয়দ আহমেদ বলেন, আব্দুল আলীম এর আগেও গত ১১ই ডিসেম্বর ২০১৯ইং আমাদের মাদ্রাসার আরেক ছাত্র আল-আমিনকে নিয়ে ঢাকায় চলে গিয়েছিলো কিন্তু পরে আবার ফিরে আসে।তাই আমরা সকল শিক্ষকদের নিয়ে আলোচনা সাপেক্ষে আব্দুল আলীম কে মাদ্রাসা থেকে বরখাস্ত করি।

কিন্তু আব্দুল আলীম আবারো ২৬ ডিসেম্বর ২০১৯ইং জোহরের নামাজের সময় ফুয়াদ কে নিয়ে পালিয়ে যায়। বিষয়টি আমাদের মাদ্রাসার অন্যান্য ছাত্ররা দেখার পর আমাকে জানায়। আমি সাথে সাথে ফুয়াদের মায়ের কাছে ( মোবা-০১৬৮৯-৭০৩৫৫৯) ফোন করে বিষয়টি অবগত করি। বর্তমানে ফুয়াদের বাবা-মা ছেলেকে না পেয়ে শারীরিক-মানসিক ভাবে অসুস্থ হয়ে পরেছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।