TadantaChitra.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ বছর গ্রাহক সেবায় ডায়মন্ড ওয়ার্ল্ড

প্রকাশিত : জানুয়ারি ০৬, ২০২০, ১৭:৪৬

১৫ বছর গ্রাহক সেবায় ডায়মন্ড ওয়ার্ল্ড

ঢাকা: বাংলাদেশের জুয়েলারি জগতে জনপ্রিয় ব্র্যান্ডের নাম ডায়মন্ড ওয়ার্ল্ড। ক্রেতার হাতে আন্তর্জতিক মানসম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারী পণ্য তুলে দিতে প্রতিশ্রুতিবদ্ধ এই প্রতিষ্ঠানটি। এক্সক্লুসিভ ডিজাইনের গহনা বিক্রির পাশাপাশি ডায়মন্ড ওয়ার্ল্ডের রয়েছে বিক্রয়ত্তোর সেবা।

আইএসও স্বীকৃত সুনামধন্য এ প্রতিষ্ঠানটির বাংলাদেশে ২২টি শোরুম রয়েছে। ডায়মন্ড ওয়ার্ল্ড গহনার মান শতাভাগ নিশ্চয়তা দিয়ে বিক্রয় করে থাকে। প্রতি ৩ মাস পর পর বিদেশি টিম দ্বারা গহনার মান নিশ্চিত করা হয় ও জিআইএ এবং আইজিআই সার্টিফিকেট প্রদান করা হয়।

ডায়মন্ড ওয়ার্ল্ডের রিটার্ন পলিসি বিশ্বস্বীকৃত এবং সারা বছর যেকোনো সময় গ্রাহকদেরকে প্রোডাক্ট রিটার্ন করার সুযোগ প্রদান করে থাকে। সেইসঙ্গে বিক্রিত সব প্রোডাক্টের ইনস্ট্যান্ট ক্যাশ ব্যাকের সুবিধাও দেয়া হয়। ডায়মন্ড ওয়ার্ল্ডের পক্ষ থেকে বছরে ৪টি ফ্রি এক্সচেঞ্জ অফার দেওয়া হয় যার মাধ্যমে গ্রাহকগণ তাদের পুরাতন ডায়মন্ডের গহনা কোন প্রকার কর্তন ছাড়াই পরিবর্তন করে নতুন গহনা কিনতে পারেন। শতভাগ রি-সেল ভ্যালু নিশ্চিত করার মাধ্যমে গ্রাহকদের কাছে প্রোডাক্ট বিক্রি করে থাকে ডায়মন্ড ওয়ার্ল্ড।

ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতিটি শোরুমে আন্তর্জাতিক মানের ডায়মন্ড টেস্টার মেশিনের মাধ্যমে প্রতিটি ডায়মন্ড গহণার মান নিশ্চিত করে জিআইএ ও আইজিআই এর আন্তর্জাতিক সার্টিফিকেট প্রদান করা হয়। ডায়মন্ড ওয়ার্ল্ড ঘোষণা করেছে কোনো ব্যক্তি ডায়মন্ড ওয়ার্ল্ডের গহনা, পৃথিবীর যে কোন দেশে টেস্টের মাধ্যমে নকল প্রমাণ করতে পারলে তাকে ১০ লক্ষ্য টাকা পুরস্কার দিবে।

প্রতিষ্ঠানটি মিডিয়া বিভাগ জানায়, বিগত ১৫ বছর যাবৎ বিশ্বস্ততার সাথে ডায়মন্ড ওয়ার্ল্ড গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে। গ্রাহকদের ভালোবাসা এবং অনুপ্রেরণায় প্রতিষ্ঠানটি আগামীতে আরো এগিয়ে যেতে চায়।

কিছুদিন যাবৎ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ডায়মন্ড ওয়ার্ল্ডের নামে সুনাম ক্ষুন্ন করার লক্ষ্যে ভুল তথ্য দিয়ে গ্রাহকদের মধ্যে মিথ্যা অপপ্রচার ও বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করছে। ভুয়া ও মিথ্যা সংবাদ এ বিভ্রান্ত না হয়ে আমাদের পাশে থাকার জন্য ধন্যবাদ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।