TadantaChitra.Com | logo

২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৪ঠা এপ্রিল, ২০২০ ইং

 

 

দেশের গণ্ডি পেরিয়ে এখন বিদেশে রিজেন্ট গ্রুপ : মোঃ সাহেদ

প্রকাশিত : জানুয়ারি ১০, ২০২০, ১৯:২০

দেশের গণ্ডি পেরিয়ে এখন বিদেশে রিজেন্ট গ্রুপ : মোঃ সাহেদ

অনলাইন ডেস্কঃ বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রায় কাজ করে যাচ্ছে রিজেন্ট গ্রুপ। সরকারের উন্নয়ন মূলক বিভিন্ন কাজে গত অর্থবছরে ১২’শ কোটি টাকার কাজ করেছে রিজেন্ট গ্ৰুপ। ইতিমধ্যে আন্তর্জাতিক টেন্ডারের মাধ্যমে ভারতে কাজ করছে আমাদের প্রতিষ্ঠান ।

দেশের গণ্ডি পেরিয়ে রিজেন্টের সেবা সারা বিশ্বে ছড়িয়ে দেওয়া হবে। এমন প্রত্যাশা ও প্রতিশ্রুতির কথা জানালেন রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোঃ সাহেদ।

আমি রিজেন্ট গ্রুপকে নিয়ে অনেকদূর স্বপ্ন দেখেছি, আজ আমার স্বপ্ন পূরণ হয়েছে । আর তা সম্ভব হয়েছে গ্ৰুপের সকল কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতায়।

রাজধানীর উত্তরায় হোটেল মিলিনায় ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা ও রিজেন্ট গ্রুপের বার্ষিক আলোচনা সভায় এসব কথা বলেন রিজেন্ট গ্রুপ চেয়ারম্যান ও দৈনিক নতুন কাগজের সম্পাদক মোঃ সাহেদ ।

এই অনুষ্ঠানে লেফটেন্যান্ট কর্নেল অবসরপ্রাপ্ত মির্জা মনোয়ার রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, রিজেন্ট গ্রুপের অধিকাংশ প্রতিষ্ঠান সেবামূলক তাই মুনাফার পাশাপাশি গ্রাহকের স্বার্থ ও চাহিদা বুঝে কাজ করতে হবে। বর্তমান শেখ হাসিনার সরকার ব্যবসা-বান্ধব থাকায় বর্তমানে ব্যবসায়ীরা ব্যবসার সুযোগ পাচ্ছে এবং আমাদের প্রবৃদ্ধির হার দিন দিন বাড়ছে। রিজেন্ট গ্রুপ দেশ উন্নয়নের অগ্রযাত্রায় সহায়ক হচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব সাংবাদিক শাবান মাহমুদ ।

এসময় তিনি বলেন, রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান কর্মীবান্ধব ব্যক্তি ও তরুণ উদ্যোক্তা । তার মেধা দিয়ে গ্রুপকে বর্তমান অবস্থায় নিয়ে এসেছেন ।

তিনি একজন মিডিয়া ব্যক্তিত্ব সম্প্রতি গ্রুপে দৈনিক নতুন কাগজ যুক্ত হয়েছে । নতুন বছরে নতুন মাধ্যমে দৈনিক নতুন কাগজ রাজনীতি সমাজনীতি ও গণমানুষের কথা বলবে এবং দেশব্যাপী সাড়া জাগাবে আশা করি।

রিজেন্ট গ্রুপের ভাইস-চেয়ারম্যান সাদিয়া আরাবী বলেন, বর্তমানে রিজেন্ট গ্রুপের ১৮ টি অঙ্গ প্রতিষ্ঠান রয়েছে । তিনি সকল কর্মকর্তা-কর্মচারীদের নিজেদের
প্রতিষ্ঠান মনে করে কাজ করার আহ্বান জানান।

এসময় আরও বক্তব্য রাখেন, দৈনিক নতুন কাগজের নির্বাহী সম্পাদক অনিল সেন, রিজেন্ট গ্রুপের নিয়ন্ত্রক (প্রশাসন ও অর্থ) পরিচালক কাজী রবিউল ইসলাম , হোটেল মিলিনার পরিচালক তানভীর হোসেন প্রবাল, রিজেন্ট হাসপাতাল লি: উওরা শাখার আহসান হাবিব মজুমদারসহ প্রমুখ ।

প্রতিষ্ঠানে কর্মরত কর্মচারীরা গতবছরের নিজ নিজ দায়িত্বে যথাযথভাবে পালন করায় বেস্ট পারফর্মার পুরস্কার তুলে দেন রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোঃ সাহেদ ।

আলোচনা সভা শেষে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

error: Content is protected !!