TadantaChitra.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জাহিদ হাসানের পারসোনাল সেক্রেটারি ফারিয়া শাহরিন!

প্রকাশিত : জানুয়ারি ২৫, ২০২০, ১৭:৫২

জাহিদ হাসানের পারসোনাল সেক্রেটারি ফারিয়া শাহরিন!

ঢাকা: ছোট পর্দার নন্দিত অভিনেতা জাহিদ হাসান। নব্বই দশক থেকে তিনি দাপটের সঙ্গে কাজ করে আসছেন এই ভুবনে। দীর্ঘ এই পথচলায় তিনি প্রায় সব অভিনেত্রীর সঙ্গেই জুটি বেঁধেছেন। অনেকগুলো জুটি পেয়েছে দারুণ জনপ্রিয়তাও।

তবে জাহিদ হাসান এবার অভিনয় করেছেন এই সময়ের একজন অভিনেত্রীর সঙ্গে। তিনি ফারিয়া শাহরিন। প্রথমবারের মতো তারা একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। তারা জুটি বেঁধে কাজ করেছেন একটি নাটকে।

নাটকটির নাম ‘ছাপ্পড় ফাইরা দিছে’। হামেদ হাসান নোমানের রচনায় এটি পরিচালনা করেছেন শুভ্র খান। সম্প্রতি রাজধানীর বেশ কিছু লোকেশনে চিত্রায়িত হয়েছে নাটকটি।

এই নাটকে দেখা যাবে, জাহিদ হাসান প্রথম অবস্থায় খুবই গরীব। অভাবের কারণে ধার-দেনা করে চলেন। এই অসহায় অবস্থা থেকে একদিন আচমকা তিনি অনেক টাকার মালিক বনে যান। এমনকি নিজের ব্যক্তিগত সহকারীও রাখেন। সেই পারসোনাল সেক্রেটারি হচ্ছেন ফারিয়া শাহরিন।

নাটকটি নিয়ে নির্মাতা শুভ্র খান বলেন, ‘ছাপ্পর ফাইরা দিছে’ একজন দেনায় জর্জরিত ছেলের গল্প। হঠাৎ একদিন সে অনেক টাকার মালিক হয়ে যায়। এরপর সেই ছেলের মধ্যে পরিবর্তন চলে আসে। গল্প মোড় নেয় অন্যদিকে।

এদিকে প্রথমবার জাহিদ হাসানের সঙ্গে অভিনয় করে উচ্ছ্বসিত ফারিয়া শাহরিন। তিনি বলেন, আমি ছোটবেলা থেকে জাহিদ ভাইয়ের ভীষণ ভক্ত। তার সাথে স্ক্রিন শেয়ার করতে পারাটা খুবই আনন্দের। কাজ করতে গিয়ে অনেক কিছু শিখেছি। আর একটা সুন্দর ও গোছানো টিমের সাথে কাজ করেছি।

নির্মাতা সূত্রে জানা গেছে, আগামী রোজার ঈদে আরটিভিতে প্রচার হবে ‘ছাপ্পড় ফাইরা দিছে’।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।