TadantaChitra.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার কাউন্সিলর নিবার্চিত হতে পারলে ২৪ নং ওয়ার্ডের উন্নয়নে নিজেকে উৎসর্গ করব: সারওয়ার

প্রকাশিত : জানুয়ারি ৩০, ২০২০, ০৭:৪৬

এবার কাউন্সিলর নিবার্চিত হতে পারলে ২৪ নং ওয়ার্ডের উন্নয়নে নিজেকে উৎসর্গ করব: সারওয়ার

ঢাকা: আসছে ১লা ফেব্রুয়ারী ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনে উত্তরের ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচন করছেন স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা প্রকৌশলী তালুকদার সারওয়ার হোসেন।

এই এলাকার ভোটাররা জানিয়েছেন, যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে সারওয়ার বিপুল ভোটে জয়লাভ করবেন।

২৪ নং ওয়ার্ড এলাকার বিভিন্ন স্থানে অসংখ্য নেতাকর্মী নিয়ে গণসংযোগ চালিয়েছেন এ কাউন্সিলর প্রার্থী।

কথা হয় সারয়ার হোসেনের সঙ্গে। এ সময় তিনি বলেন, আমি জেলে থেকে পরপর দুইবার এ এলাকার কাউন্সিলর নির্বাচিত হয়েছি।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হওয়ার পর আমি একটি চ্যালেঞ্জ মোকাবেলা করেছি, সেটি হলো ১৯৮৮ সালের ভয়াবহ বন্যা। এসময় আমি এলাকার সাধারণ মানুষসহ বিভিন্ন জায়গায় নিরীহ মানুষদের পলিটেকনিক টেক্সটাইল কলেজে আশ্রয় কেন্দ্র করে দিয়েছিলাম এবং সেনাবাহিনীর মাধ্যমে নিজের চেষ্টায় হাজার হাজার মানুষের একমাস খাবারের ব্যবস্থা করেছিলাম। শুধু তাই নয়; ১৯৯৮ সালের বন্যায়ও একইভাবে পাশে ছিলাম।

সারওয়ার বলেন, ১৯৯৪ সালে তৎকালীন বিএনপি সরকার ষড়যন্ত্রমূলকভাবে‌ মিথ্যা মামলা দিয়ে আমাকে জেলে প্রেরণ করেছিল। অথচ জেলে থাকা অবস্থায় আমাকে এলাকার মানুষেরা বিপুল ভোটে কমিশনার নির্বাচিত করেছিলেন। এজন্য এলাকার মানুষের কাছে আমি সবসময় কৃতজ্ঞতা প্রকাশ করি।

সারওয়ার হোসেন বলেন, আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকা অবস্থায় কেউ নাগরিক ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হয়নি। আমি এলাকার উন্নয়নের জন্য যথেষ্ট কাজ করেছি। বেগুনবাড়ি ভয়াবহ অগ্নিকাণ্ডের সময় আমি নিজ উদ্যোগে নিজ অর্থায়নে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত জনসাধারণের জন্য খাবারসহ অন্যান্য প্রয়োজনীয়তা মিটিয়েছি।

এ কাউন্সিলর প্রার্থী আরো বলেন, আমাকে যদি এলাকার মানুষেরা পুনরায় সুখ-দুঃখের সাথী হিসেবে গ্রহণ করে তাহলে এলাকার উন্নয়নে নিজেকে উৎসর্গ করব।

সারোয়ার বলেন, বিশেষ করে বেগুনবাড়ি, কুনীপাড়া ও বাবলি এলাকার জনসাধারণ হাতিরঝিল থেকে বের হতে যেন কোনো সমস্যা না হয় এজন্য কর্তৃপক্ষের সঙ্গে আলাপ-আলোচনার মাধ্যমে তার যথাযথ ব্যবস্থা করব।

সারওয়ার বলেন, ২৪ নং ওয়ার্ডবাসীর দীর্ঘদিনের দাবি পূরণের একটি অত্যাধুনিক কমিউনিটি সেন্টার নির্মাণের জন্য সর্বাত্মক চেষ্টা অব্যাহত রাখব এবং আমি নির্বাচিত হলে এলাকার রাস্তাঘাট জলাবদ্ধতা যানজট ও ডেঙ্গুর মতন ব্যাধিকে নিয়ন্ত্রণে রাখবো ইনশাল্লাহ।

এক প্রশ্নের জবাবে এ কাউন্সিলর প্রার্থী আরো বলেন, আমি নির্বাচিত হলে প্রতিটি মহল্লায় মুরব্বি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে কমিটি গঠন করে মাদক সন্ত্রাস মুক্ত সমাজ গড়ার লক্ষে কাজ করব।

সারওয়ার আরো বলেন, এ এলাকার মানুষ যদি আমাকে সেবা করার সুযোগ দেয় তাহলে আমি বিশেষ করে যুবসমাজকে সামাজিক অবক্ষয় থেকে দূরে রাখতে খেলাধুলাসহ সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ত রাখবো।

এসময় মুক্তিযোদ্ধা প্রকৌশলী সারওয়ার হোসেন ঢাকা মহানগর উত্তরের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের পক্ষে এলাকার সাধারণ মানুষের কাছে ভোট প্রার্থনা করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।