TadantaChitra.Com | logo

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দক্ষিণের ৩১, ৩২, ৩৩ নং ওয়ার্ডকে ‘ক্লিন ও গ্রীণ এলাকা গড়ে তুলবো: রেজওয়ানা রাহিম

প্রকাশিত : জানুয়ারি ৩০, ২০২০, ০৮:০২

দক্ষিণের ৩১, ৩২, ৩৩ নং ওয়ার্ডকে ‘ক্লিন ও গ্রীণ এলাকা গড়ে তুলবো: রেজওয়ানা রাহিম

ঢাকা: ‘দল যার যার কাউন্সিলর সবার’ বিষয়টিকে সামনে রেখে আসন্ন পহেলা ফেব্রুয়ারি ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে ৩১, ৩২ ও ৩৩ নং ওয়ার্ড এ সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে স্বতন্ত্র মহিলা কাউন্সিলর প্রার্থী রেজওয়ানা রাহিম ‘মোবাইল ফোন’ প্রতীক নিয়ে ঢাকা দক্ষিণ সংরক্ষিত মহিলা আসন-১১ এ স্থায়ীয় বিভিন্ন সমস্যা সমাধানের প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের মাঝে জোরালো প্রচারণা চালাচ্ছে। নির্বাচিত হলে বিশুদ্ধ পানি সরবরাহ ও স্বাস্থ্য সেবা, যানজটমুক্ত, মশক নিধন, সঠিক বর্জ্য ব্যবস্থাপনার মাধ্যমে ক্লিন ও গ্রীণ এলাকা গড়ে তুলতে চান তিনি।

শেষ মুহূর্তে প্রচরণার অংশ হিসেবে গত কয়েকদিন ধরে ঢাকার দক্ষিণ সিটির পুরান ঢাকায় বিশেষ করে প্রার্থীর নিজস্ব নির্বাচনী এলাকা আরমানীটোলা, ১২, ১৬, ৩১ আগা নবাব দেউরি, মৌলভীবাজার, যোগেন্দ্র নারায়ণ শীল লেন, বি, কে, রায় লেন, দিগু বাবু লেনে স্থানীয় মাঝে অন্যান্য প্রার্থীদের পাশাপাশি কুশল বিনিময় ও দোয়া চাওয়ার পাশাপাশি লিফলেট, স্টিকার বিতরণের মাধ্যমে ভোট প্রার্থনা করছেন।

এইদিকে গত সোমবার বিকেলে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সহধর্মিণী আফরিন তাপসের সঙ্গে নৌকার পক্ষে গণসংযোগ করেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী রেজওয়ানা রাহিম।

আমার নির্বাচনী এলাকায় ঢাকা দক্ষিণ ৩১, ৩২ ও ৩৩ নং ওয়ার্ডের প্রধান সমস্যা জলাবদ্ধতা, ময়লা আবর্জনা। যা পরিষ্কার রাখার পাশাপাশি ক্লিন ও গ্রীণ এলাকার হিসেবে গড়ে তোলাই হচ্ছে আমার মূল লক্ষ্য। যদি নির্বাচিত হই তাহলে সিটি কর্পোরেশনের সাথে সামঞ্জস্য করে ধারাবাহিকভাবে বিশুদ্ধ পানি সরবরাহ ও স্বাস্থ্য সেবা, যানজটমুক্ত, ডেঙ্গুমুক্ত ও মশক নিধনে ‘সমন্বিত কার্যক্রম পরিচালনা’ করবো বলে সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী রেজওয়ানা রাহিম তার নির্বাচনী লিফলেটে উল্লেখ করেন।

নির্বাচনী লিফলেটে তিনি আরও উল্লেখ করেন, ‘বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা ও মহিলাদের জন্য ক্ষুদ্র ও হস্তশিল্প বিশেষ করে সেলাই, কাটিং, ব্লক, বাটিকের প্রশিক্ষণ কেন্দ্র গড়ে তোলার পাশাপাশি আমাদের এলাকার মা ও বোনদের গ্যাসের সমস্যার কারণে অনেক ভোগান্তি শিকার হয়ে থাকে। যা সার্বিকভাবে সমাধান করার লক্ষ্যে সিটি কর্পোরেশন ও বিশেষ করে তিতাস গ্যাস অফিসের উর্ধ্বতর কতৃপক্ষের সাথে আলাপ আলোচনা মাধ্যমে সমাধান করার চেষ্টা করবো। ঢাকা দক্ষিণ ৩১, ৩২ ও ৩৩ নং ওয়ার্ডের গুরুত্বপূর্ণ এলাকায় ফ্রি ওয়াইফাই ও সি.সি. টিভি ক্যামেরার ব্যবস্থা করা হবে।’

জানা গেছে, স্বতন্ত্র প্রার্থী রেজওয়ানা রাহিম পুরান ঢাকার ৩১ নং ওর্য়াডের একজন স্থায়ী বাসিন্দা। ২০০১ সালে পুরান ঢাকার ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী এম, এ রাহিম লিটনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পাশাপাশি দক্ষিণের এই স্বতন্ত্র মহিলা কাউন্সিলর প্রার্থীর স্বামী (স্থানীয়ভাবে ‘হাজী লিটন’ নামে পরিচিত) পারিবারিক সূত্রে ও স্থানীয় ব্যবসায়ী হিসেবে (ঢাকা দক্ষিণ ৩১, ৩২ ও ৩৩ নং ওয়ার্ড) বিশেষ করে মিডফোর্ড, মৌলবীবাজার আরমানিটোলা, বেচারাম দেউরি, আগা নবাব দেউরি, চকবাজার এলাকায় পরিচিতি আছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।