TadantaChitra.Com | logo

১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

এলাকার উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখব’ ২০ নং ওয়ার্ডকে সেরা হিসেবে গড়বো: নাছির

প্রকাশিত : জানুয়ারি ৩০, ২০২০, ০৯:০৩

এলাকার উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখব’ ২০ নং ওয়ার্ডকে সেরা হিসেবে গড়বো: নাছির

ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো: নাছির এ ওয়ার্ডকে উত্তরের সেরা হিসেবে গড়তে চাই।

এ কাউন্সিলর প্রার্থী এ এলাকার যোগাযোগ ব্যবস্থাকে উন্নয়ন করতে চাই। এলাকার ড্রেনেজ ব্যবস্থার আধুনিকায়ন, মাদক-সন্ত্রাস নির্মূল, খেলার মাঠ, বিনোদন কেন্দ্র, কমিউনিটি সেন্টার ও কবরস্থান নির্মাণসহ একটি স্বয়ং সম্পন্ন মডেল ওয়ার্ড গড়ে তুলতে চান সাবেক এই কাউন্সিলর মো: নাছির।

এসময় নাছির তার নির্বাচনী প্রতিক ঘুড়ি মাকায় ভোট চাই। সেই সাথে তিনি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আ.লীগের মনোনিত প্রার্থী আতিকুল ইসলামের এজন্য তিনি এলাকার মানুষের কাছে নৌকায় ভোট ও দোয়া চাই।

নাছির বলেন, “কাউন্সিলর হিসেবে গত সাড়ে চার বছরে এলাকার উন্নয়নে অনেক কাজ করেছি। এলাকার প্রায় সব রাস্তাঘাটের উন্নয়ন করেছি। তবে ইচ্ছা থাকা স্বত্ত্বেও এলাকায় একটি খেলার মাঠ, কবরস্থান ও বিনোদন কেন্দ্র করতে পারিনি।

তিনি বলেন, এবার যদি পুনরায় নির্বাচিত হই তাহলে বাকী কাজ সম্পন্ন করে এই ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলব। এবং এলাকার উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবো।

এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, অতীতেও এই এলাকার মানুষ আমার সঙ্গে ছিলেন, এখনও পাশে পাচ্ছি। যেখানেই যাচ্ছি সকল শ্রেণী পেশার মানুষের ভালোবাসা ও সমর্থন পাচ্ছি। আমিও সব সময় তাদের পাশে ছিলাম, আছি ও থাকব।

জলাবদ্ধতা, মাদক ও মশা নিধনসহ নানা প্রতিশ্রুতি দিয়ে ভোট চেয়ে বেড়াচ্ছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. নাছির।

এ এলাকাসহ উত্তেরের প্রার্থীদের মধ্যে প্রচার-প্রচারণায় সব চেয়ে এগিয়ে রয়েছেন তিনি।

কাউন্সিলর মো. নাছির বলেন, গত পাঁচ বছরে এই এলাকার মানুষদের জন্য কিছু করতে পেরেছি। এটা আমার বড় স্বার্থকতা। আবার নির্বাচিত হয়ে উন্নয়ন ও সেবার ধারাবাহিকতা বজায় রাখতে চাই।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।